Home / বিনোদন / ধৈর্য্যই আমাকে এখানে নিয়ে এসেছে- সাফা কবির

ধৈর্য্যই আমাকে এখানে নিয়ে এসেছে- সাফা কবির

শেরপুর ডেস্কঃ বিজ্ঞাপন দিয়ে ক্যারিয়ার শুরু করা মডেল ও অভিনেত্রী সাফা কবির এখন দর্শকমহলে তুমুল জনপ্রিয়। সময়ের সঙ্গে নিজেকে বদলে যেন ছন্দে ফিরেছেন। সকল সমালোচনা পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন আপন মনে। এবার ঈদে অন্যান্য অনেক অভিনয়শিল্পীদের সঙ্গে নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে পাল্লা দিয়েছেন, হয়েছেন প্রশংসিত। ২৫টি নাটকের মধ্যে বেশিরভাগ নাটক থেকেই ভালো সাড়া পেয়েছেন। ঈদের পর কাজে ফিরেছেন ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’ দিয়ে।
সম্প্রতি তিন এক সাক্ষাতকারে বলেছেন, আমি বিশ্বাস করি, প্রতিটা মানুষের জীবনেই উত্থান-পতন আসে, সেটা কাজের ক্ষেত্রে হোক কিংবা ব্যক্তিগত জীবনে। এটা সত্যি ইন্ডাস্ট্রিতে পড়ে গিয়ে উঠে দাঁড়ানো টা খুবই কঠিন। আমি অনেক ধৈর্য্যশীল ও ঠান্ডা মাথার মানুষ।

এই গুণটা আমি আমার মায়ের কাছ থেকে পেয়েছি। আমি ছোটবেলা থেকেই আমার মাকে দেখেছি কীভাবে ধৈর্য্য ধারণ করে থাকতেন, ভালো কিছুর জন্য। আমি সেটাই করেছি। ধৈর্য্য ধারণ করেছি অনেক আর ভেবেছি আমি শুধু মনোযোগ দিয়ে আমার কাজটা করে যেতে চাই। নিজের কাজটা সৎভাবে আর মন দিয়ে করলে হয়তো অনেক ভালো কিছু জীবনে না আসলেও অন্তত খারাপ কিছু আসবে না। আমি বলবো আমার ধৈর্য্যটাই আমাকে আজকে এখানে নিয়ে এসেছে, হয়তো সামনে এগিয়ে যাবো। সামনে কি হবে জানিনা, তবে খারাপ কিছু না হোক অন্তত।

Check Also

যুক্তরাষ্ট্রে সম্মাননায় ভূষিত শিরীন শিলা

শেরপুর ডেস্কঃ চার মাসেরও বেশি সময় আগে যুক্তরাষ্ট্রে একটি অনুষ্ঠানে একজন চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে সম্মাননায় …

Leave a Reply

Your email address will not be published.

six + ten =

Contact Us