Home / বগুড়ার খবর / খেলাধুলা জীবনকে করে সুন্দর- আমিনুল ইসলাম ডাবলু

খেলাধুলা জীবনকে করে সুন্দর- আমিনুল ইসলাম ডাবলু

শেরপুরনিউজ২৪ডট নেটঃ খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়’- বলেছেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু।

শুক্রবার বিকেলে নওদাপাড়া স্কাউট মাঠে নওদা ইয়ং স্টার ক্লাবের উদ্দোগে বগুড়া সদর যুবলীগ নেতা মনিরুরজ্জামান মনিরের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাই খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

নওদাপাড়া ইয়ং স্টার ক্লাবের সভাপতি আল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন রাজু, নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন বুলবুল, ইউপি সদস্য শহিদুল ইসলাম নান্টু, মাহী হোমিও হল এর স্বত্বাধিকারী এ কে এম রুহুল আমিন বাবুল, বিশিষ্ট সমাজ সেবক রওশন আলী আলো, আব্দুল মান্নান, রাজিবুল করিম রাফি, নাছিরুন নবী, মিজানুর রহমান, খাজা সরকার।

ক্লাবের সদস্য রাব্বির সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন শহর যুবলীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবু, জেলা যুবলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সাব্বির আহম্মেদ স্মরণ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য শাহরিয়ার সৈকত, শহর যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ, শহর ছাত্রলীগ নেতা কাওছার আহম্মেদ জয়, শহর যুবলীগ নেতা সামছুল আলম, মনিরুল ইসলাম রিমেন, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রানা, সবুজ সরকার, ছাত্রলীগ নেতা তানিম আহম্মেদ, নয়ন অধিকারী, আব্দুল আল নোমান প্রমুখ।

খেলায় নওদাপাড়া নাইন স্টার ক্লাবকে হারিয়ে হিলসাইড ক্লাব জয়লাভ করেন।

 

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৪৬ জন

শেরপুরনিউজ২৪ডট নেটঃ বগুড়ায় করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় আরো ৪৬ জন করোনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − two =

Contact Us