Home / দেশের খবর / জামিন পেলেন রোজিনা

জামিন পেলেন রোজিনা

শেরপুর ডেস্কঃ স্বাস্থ্য মন্ত্রণালয়ের করা মামলায় অবশেষে জামিন পেয়েছেন প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। রবিবার (২৩ মে) পাঁচ হাজার টাকার বন্ড ও পাসপোর্ট জমা দেওয়ার শর্তে তাকে জামিন দিয়েছেন আদালত। ঢাকার মুখ্য মহানগর হাকিম বাকী বিল্লাহ জামিন মঞ্জুরের আদেশ দেন।

জামিনের পর রোজিনা ইসলামের আইনজীবী এহসানুল হক সমাজী বলেন, আমরা একে অপরের পরিপূরক। প্রত্যেকে যার যার জায়গা থেকে দায়িত্বশীল আচরণ করবে। সেটি যাতে ক্ষুণ্ন না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। সাংবাদিক ভাই প্রত্যেকে দায়িত্বশীল আচরণ করবে। আজ ভিডিওটি নিয়ে আলোচনা হয়নি। আমাদের কাছে মুখ্য ছিল জামিনের বিষয়টি। ভিডিও ডক্যুমেন্টসটি পরে উত্তোলন করে আইনানুগ প্রক্রিয়ায় কাজ শুরু হবে।

এর আগে মঙ্গলবার রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলায় রিমান্ড আবেদন ও জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণ করেন আদালত। বৃহস্পতিবার পররবর্তী শুনানির দিন ধার্য করা হয়। গত সোমবার সোর্সের কাছ থেকে একটি চিঠি আনতে গিয়ে সচিবালয়ে ৬ ঘণ্টা অবরুদ্ধ থেকে হেনস্তার শিকার হয়েছেন প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম। পরে সোমবার রাতে শাহবাগ থানায় মামলা দিয়ে পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়।

Check Also

রাজশাহী মেডিকেলে করোনায় ১৬ জনের মৃত্যু

শেরপুর ডেস্কঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে নতুন করে আবারো ১৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + three =

Contact Us