Home / খেলাধুলা / আইপিএলের ভুল করবে না বিসিবি

আইপিএলের ভুল করবে না বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে জৈব সুরক্ষা বলয়ে কোনো ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । বিশেষ করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চলাকালিন আয়োজকরা যে ভুল করেছিল বিসিবি সেখানে থাকবে বাড়তি সতর্ক।

সংযুক্ত আরব আমিরাতে গত বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন করে সফলভাবে শেষ করেছিল ভারত। কিন্তু এ বছর খেলোয়াড়, কর্মকর্তা ও মাঠকর্মীরা করোনা আক্রান্ত হওয়ায় মাঝপথে লিগের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করতে বাধ্য হয় আয়োজকরা। জানা গেছে, এবার জৈব সুরক্ষা বলয়ে হোটেল কর্মকর্তা ও গ্রাউন্ডসম্যানদের রাখেনি ভারত। তারা আইসোলেশনে না থাকায় সহজেই হোটেলের বাইরে গিয়েছেন, ভেতরে এসেছেন। আবার মাঠকর্মীরা প্রয়োজনে-অপ্রয়োজনে বাইরে চলাফেরা করেছেন। ধারণা করা হচ্ছে, করোনা আক্রান্তের বড় সম্ভাবনা তৈরি হয়েছে সেখানে।

এসব দিকে সতর্ক থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা শুনেছি, ভারতে এবার হোটেল কর্মকর্তা ও গ্রাউন্সম্যানরা আইসোলেশনে ছিলেন না। করোনা আক্রান্তের সম্ভাবনা রয়েছে সেসব জায়গায়। আবার দুই-তিনটি শহরে ম্যাচগুলো আয়োজন হয়েছে। বিমানবন্দর আরেকটি জায়গা যেখানে চলাফেরা করার প্রয়োজন হয়েছে। তারা বিশেষ বিমানে আসা-যাওয়া করলেও চলাফেরার জায়গা উন্মুক্ত। কোভিড সংক্রমণের জন্য এসব জায়গায় বেশ ঝুঁকিপূর্ণ।’

Check Also

বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়ার প্রাথমিক দল ঘোষণা

শেরপুর ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + ten =

Contact Us