Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / শাহজাদপুর / সিরাজগঞ্জে ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিরাজগঞ্জে ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুর নিউজ ২৪ডট নেট: সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলায় ১১৮পিস ইয়াবাসহ পাঁচ মাদকব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৩ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর কোম্পানীর আভিযানিক দল দরগাপাড়া দারুল খুলদ সিনিয়র ফাজিল মাদ্রাসার সামনে এই অভিযান চালায়। এর নেতৃত্ব দেন সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মো. এরশাদুর রহমান।
সোমবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তি জানানো হয়, গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার শাহাপাড়ার মৃত সুনিলসাহার ছেলে শ্রী বিকাশ চন্দ্র সাহা(৩০), একই উপজেলার গরগাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সৈকত(২৫ ), আন্দারকোটপাড়া গ্রামের আবু সামার ছেলে মো. লিমন মিয়া(২৬), চুনিয়া খালিপাড়া গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে মো জাহাঙ্গীর সরকার(২৪ ) ও একই গ্রামের ফুলচাঁনের ছেলে মোŦ শামছুল ইসলাম(২২)। এসময় তাদের কাছ থেকে ১১৮ পিস ইয়াবা, ৩ টি মোবাইল, ৪ টি সিম উদ্ধার করা হয়।
তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬(১) এর সরনীর ১০(ক)৪১ ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + one =