Home / বগুড়ার খবর / জেলার খবর / নন্দীগ্রামে আ.লীগ নেতার হাতে উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত

নন্দীগ্রামে আ.লীগ নেতার হাতে উপজেলা চেয়ারম্যান লাঞ্ছিত

শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রেজাউল আশরাফ জিন্নাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন এক আওয়ামী লীগ নেতা। শনিবার (২৯ আগষ্ট) দুপুরে উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে কুন্দারহাট বাসস্ট্যান্ডের একটি চায়ের দোকানে গিয়ে বসেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। এ সময় ওই উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী সেখানে হাজির হন। তিনি চায়ের দোকানে উপজেলা চেয়ারম্যানকে দেখেই ক্ষিপ্ত হয়ে গালিগালাজ শুরু করেন। চেয়ারম্যান তাকে গালি দেওয়ার কারণ জানতে চাইলে জুলফিকার হঠাৎই তার ওপরে চড়াও হয়ে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় স্থানীয় লোকজন উপজেলা চেয়ারম্যানকে উদ্ধার করে উপজেলা পরিষদে পাঠিয়ে দেন।
উপজেলা চেয়ারম্যান ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর ওই আওয়ামী লীগ নেতা কুন্দারহাট বাজারে তার অনুসারীদের ডেকে নেন। আওয়ামী লীগ নেতা জুলফিকার আলীর নেতৃত্বে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা চেয়ারম্যান বঙ্গবন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন এমন অভিযোগ এনে বিক্ষোভ সমাবেশ থেকে তার অপসারণ দাবি করা হয়।
ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলী বলেন, কিছুদিন আগে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে যাওয়া নিয়ে উপজেলা চেয়ারম্যান বিরূপ মন্তব্য করায় তাকে মারধর করেছি। এ ছাড়া তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করেছেন বলেও দাবি করেন এই আওয়ামী লীগ নেতা।
নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ জানান, কুন্দারহাট বাজারে শত শত মানুষের সামনে আমাকে মারধর করা হয়েছে। আমি থানা-পুলিশকে বিষয়টি জানিয়েছি।
আওয়ামী লীগ নেতার অভিযোগ সম্পর্কে তিনি বলেন, আমি নিজে নৌকা মার্কা নিয়ে উপজেলা নির্বাচন করেছি। এ ছাড়া পারিবারিকভাবেই আমরা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত, সেখানে থেকে বঙ্গবন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করার কোনো প্রশ্নই ওঠে না।
নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর বলেন, ঘটনা শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়। উপজেলা চেয়ারম্যান এ বিষয়ে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩৫, সুস্থ ৫৫

শেরপুর নিউজ২৪ডট নেট: বগুড়ায় ৩২২নমুনার ফলাফলে আরও ৩৫জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১০দশমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − eleven =