Home / স্থানীয় খবর / খানপুর / শেরপুরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেবার চেষ্টা: তিন মাতব্বর গ্রেপ্তার

শেরপুরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেবার চেষ্টা: তিন মাতব্বর গ্রেপ্তার

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেবার চেষ্টার অভিযোগে তিন মাতব্বরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগষ্ট) রাত ১০টার দিকে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর দহপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গত বুধবার বিকালে ওই গ্রামের প্রতিবন্ধী এক শিশু (১৪) কে প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সোলাইমান আলীর ছেলে ঈমান আলী (৪০)। ঘটনাটি জানাজানি হলে এলাকার কয়েকজন মাতব্বর রাতেই ওই মেয়ের বাবার বাড়িতে সমঝোতা বৈঠকের আয়োজন করে। এতে ১০ কাঠা জমি লিখে দেবার শর্তে ধর্ষণের ঘটনা আপোষ মীমাংসার চেষ্টা করে। কিন্তু এতে রাজি হননি মেয়েটির বাবা। পরে তিনি বৃহস্পতিবার শেরপুর থানায় অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মীমাংসা বৈঠকে থাকা তিন মাতব্বর লোকমান হোসেন (৫০), আব্দুল লতিফ (৪৫) ও প্লাবন (৩৫) কে গ্রেপ্তার করে।
শেরপুর থানার এসআই আলহাজ্ব উদ্দিন জানান, এ ঘটনায় শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ও ৩০ ধারায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অভিযুক্ত মূল আসামীসহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

বিষপানে প্রাণ গেল একাদশে ভর্তিচ্ছু আশার

শেরপুর নিউজ২৪ ডট নেট : এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন এ প্লাস পাওয়া আশা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 5 =