Home / বগুড়ার খবর / সোনাতলা / বগুড়ায় এমপি আব্দুল মান্নানের জানাযায় জনস্রোত

বগুড়ায় এমপি আব্দুল মান্নানের জানাযায় জনস্রোত

শেরপুর নিউজ ২৪ ডট নেট : বগুড়া-১ আসনের প্রয়াত এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের সংসদীয় এলাকা বগুড়ার সোনাতলা ও সারিয়াকান্দিতে পৃথক দুটি জানাযায় হাজার হাজার মানুষ অংশ নিয়েছে। ঢাকা থেকে হেলিকপ্টার যোগে তার লাশ এলাকায় পৌছাঁলে মানুষের জনস্রোত সৃষ্টি হয়।
সোমবার (২০ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে বগুড়ার সোনাতলা উপজেলার মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে তার লাশ আনা হয়। পরে দুপুর ২টায় সোনাতলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
জানাযার পুর্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এড. ফজলে রাব্বী মিয়া, বাংলাদেশ আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সোনাতলা উপজেলা চেয়ারম্যান এড. মিনজাদুজ্জামান লিটন, আব্দুল মান্নান এমপির ছেলে শাফায়াত হোসেন সজল প্রমুখ। এ সময় বগুড়া জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। জানাযার পুর্বে তাকে রাষ্ট্রীয় মযার্দায় সম্মান জানানো হয়।
জানাযাস্থলে হাজার হাজার নারী পুরুষ তাকে এক নজর দেখার জন্য ভীড় জমায়। মানুষের ভীড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশ ও স্বেচ্ছাসেবীদের।
বিকাল ৪টায় তার শেষ জানাযা অনুষ্ঠিত হয় তার জন্মস্থান সারিয়াকান্দি উপজেলার ডিগ্রী কলেজ মাঠে। সেখানে হাজার হাজার মানুষ তার জানাযায় অংশ নেয়। পরে তাকে তার জন্মস্থান হিন্দুকান্দি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 3 =