সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে হামলার বিচার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

শেরপুরে হামলার বিচার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ-সমাবেশ

বগুড়ার শেরপুরে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামিম ইফতেখার শামিমের ওপর সন্ত্রাসী হামলার বিচার ও ধর্মবিষয়ক সম্পাদক ঠিকাদার আলহাজ¦ সেলিম রেজার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
রোববার (০৫জানুয়ারি) বিকেলে উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। শহরের টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অর্নাস কলেজ প্রাঙণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ’র সভাপতিত্বে এতে বক্তব্য উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এড. গোলাম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নুরে আলম সানী, পৌর ছাত্রলীগের সভাপতি রনি সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি এএসএম শাকিল প্রমুখ বক্তব্য রাখেন। সভায় বক্তারা সৈয়দ শামিম ইফতেখার শামিমের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। তবে ঘটনাটি নিয়ে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারে লিপ্ত রয়েছে-এমন দাবি করে বক্তারা আরও বলেন, ওই কু-চক্রটি মহলটি প্রকৃত ঘটনা আড়াল করে একই দলের ধর্মবিষয়ক সম্পাদক ঠিকাদার আলহাজ¦ সেলিম রেজাকে জড়িয়ে তার বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যা অত্যান্ত ন্যাক্কারজনক। তাই উক্ত মিথ্যা মামলাটি অবিলম্বে প্রত্যাহার করে প্রকৃত অপরাধীদের গ্রেফতারপূর্বক শাস্তি দাবি করেন তাঁরা।

Check Also

শেরপুরে করোনায় সাবেক কাউন্সিলর জিন্নাহর মৃত্যু

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুরের পৌরসভার সাবেক কাউন্সিলর মোহাম্মাদ আলী জিন্নাহ (৬০) আর নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =