সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনে মজনু সভাপতি রিপু সম্পাদক

বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনে মজনু সভাপতি রিপু সম্পাদক

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনুকে। সাধারণ সম্পাদক হয়েছেন বিগত কমিটির যুগ্ম সম্পাদক রাগিবুল আহসান রিপু। আর সিনিয়র সহ সভাপতি মনোনীত করা হয়েছে টিজামান নিকেতা। এছাড়া সাধারণ সম্পাদক পদপ্রার্থী মুঞ্জুরুল আলম মোহন ও সাগর কুমার রায়কে যুগ্ম সম্পাদক হিসাবে ঘোষনা দেয়া হয়েছে। এছাড়া প্রয়াত সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের ছেলে মাসদুার রহমান মিলনকে অর্থ বিষয়ক সম্পাদক হিসাবে ঘোষনা দেয়া হয়েছে।
৫ বছর পর শনিবার (৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় বগুড়া জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বেলা সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম।
এছাড়া সম্মেলনের প্রথম পর্বে ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদা মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে হাইকমান্ডের পছন্দ অনুযায়ী নতুন একই কমিটির নেতৃবৃন্দের নাম ষোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম।

Check Also

সংসদে যোগ দিয়ে গণতন্ত্র হত্যা দিবস পালন বিএনপির রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমাণ-মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি একদিকে গণতন্ত্র হত্যা দিবস পালন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =