সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে যুবকের আত্মহত্যা

ধুনটে যুবকের আত্মহত্যা

এম.এ রাশেদঃ বগুড়ার ধুনটে শামীম প্রামানিক (২৫) নামের মানসিক ভারসাম্যহীন যুবক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের প্রামানিক পাড়ার মৃত. শাহজামাল প্রামানিকের ছেলে। শুক্রবার সকাল ৯টায় তার নিজ বাড়ীতে এঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, শামীম প্রামানিক দীর্ঘদনি ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। গতকাল বৃহস্পতিবার তাকে পরিবারের লোকজন বগুড়া মেডিকেলে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে পরিক্ষার পর বাড়িতে নিয়ে আসে। শুক্রবার (৬ নভেম্বর ) আবার তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা ছিলো। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে পরিবারের সবাই। শুক্রবার সকালে সবার অগোচরে সে বাড়ি থেকে বের হয়ে ধুনট বাজারে এসে গ্যাস ট্যবলেট কিনে সেবন করে আবার বাড়িতে ফিরে যায়। বাড়িতে ফিরে আসার পর অসুস্থ্য হয়ে পড়লে তখন গ্যাস ট্যাবলেট সেবনের কথা স্বজনদের জানায়। পরে তাকে স্বজনরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে পথিমধ্যে গাবতলী উপজেলার বাগবাড়ী পৌঁছলে তার মৃত্যু হয়।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, এবিষয়ে আমি অবগত না। কোন অভিযোগ পেলে নিহতের পরিবারের প্রতি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + five =