Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ইউনিয়ন মানবপাচার ও নারী নিরাপদ অভিবাসন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ধুনটে ইউনিয়ন মানবপাচার ও নারী নিরাপদ অভিবাসন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

এম.এ রাশেদঃ বাংলাদেশে নারীর নিরাপদ অভিবাসনে লক্ষ্যে অধিকার, সুরক্ষা ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্প, এর আওতাধীন নারীর বান্ধব অভিবাসন বিষয়ে ধুনটে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়া ধুনট উপজেলার ৪টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভার ৩০ (ত্রিশ) জন মানবপাচার প্রতিরোধ কমিটির সদস্য উপস্থিতে ১নং নিমগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলীর পাইকারের এর সভাপতিত্বে ধুনট পৌরসভা হলরুমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ধুনট পৌর মেয়র এজিএম বাদশা, কর্মশালার শুরতে বাংলাদেশে নারীর নিরাপদ অভিবাসনের লক্ষ্য অধিকার সুরক্ষা ও সক্ষমতা বৃদ্ধি প্রকল্প সম্পর্কে সংক্ষিপ্ত উপস্থাপনা করা হয়। প্রশিক্ষণে লাইট হাউজের প্রজেক্ট অ্যাসোসিয়েট মোঃ রাকিবুল হক খান, মানবপাচার প্রতিরোধ ও নারী নিরাপদ অভিবাসন ও প্রক্রিয়ায় ইউনিয়ন ও উপজেলা মানবপাচার প্রতিরোধে কমিটির সদস্যদের গণের করণীয় সমূহ তুলে ধরে আলোচনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন ধুনট প্রকল্প কর্মকর্তা রেসপন্সীবল সানজিদা নাসরিন, চিকাশী ইউনিয়ন পরিষদের সচিব আবুল কালাম আজাদ ও নিমগাছী ইউনিয়ন পরিষদের সচিব আশরাফুল ইসলাম ও ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের সচিব ফরহাদ হোসেন, নিমগাছী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শফিকুল ইসলাম ও ধুনট লাইট হাউজ প্রকল্পের অফিস সহকারী ওমর ফারুক সহ ৪টি ইউনিয়নের মহিলা সদস্য ও পুরুষ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 1 =