Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থীসহ আহত ৩

ধুনটে প্রতিপক্ষের হামলায় শিক্ষার্থীসহ আহত ৩

এম.এ রাশেদ ঃ বগুড়ার ধুনটে প্রতিপক্ষের পরিবারের মারপিটে ব্রাক শিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন, উপজেলার মথুরাপুর গ্রামের গরু ব্যবসায়ী ফরিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী জাহানারা খাতুন (৩৫) ও ছেলে স্থানীয় ব্রাক স্কুলের শিক্ষার্থী জিহাদ হোসেন (৮)।

অভিযোগ ও বাদি সুত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর গ্রামের মৃত মুক্তার হোসেনের ছেলে গরু ব্যবসায়ী ফরিদুল ইসলামের সাথে ভাই বাবুল আকতারের দির্ঘদীন যাবত বিরোধ চলে আসছিলো। তার ই জের ধরে গত ১৬ নভেম্বার ২০১৯ শনিবার সন্ধ্যায় বাবুল আকতারের পরিবারের লোক জন দেশীয় অস্ত্র, লাঠি, সোডা নিয়ে ফরিদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে। এসময় ফরিদুল ইসলামের স্ত্রী জাহানার খাতুনের কে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় ফরিদুল ইসলাম ও তার ছেলে স্থানীয় ব্রাক স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী জিহাদ হোসেন প্রতিবাদ করে। বড় ভাই বাবুল আকতারের স্ত্রী মিনতী খাতুন জিহাদ হোসেন কে জোড়ে আঘাত করে। জিহাদ আঘাতটি প্রতিহত করতে গেলে দু হাতের ৮টি আঙ্গুলে গুরুতর আঘাত পায়। এর এক পর্যায়ে বড় ভাই বাবুল আকতার লোহার রড দারা ছোট ভাই ফরিদুল ইসলামের মাথায় আঘাত করে। ফরিদুল ইসলামের স্ত্রী জাহানারা খাতুন এগিয়ে আসলে তারা তাকেও এলোপাথারী ভাবে মারপিট করে আহত করে। তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে তারা নানা ধরনের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় ফরিদুল ইসলাম বাদি হয়ে রবিবারে বাবুল আকতারসহ ৪জনকে অভিযক্ত করে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে ২ ভাইয়ের মধ্যে মারামারি ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − seventeen =