Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার

বগুড়ায় ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪ জন গ্রেফতার

মুক্তার শেখঃ বগুড়ায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে আলু ব্যবসায়ির ছিনতাইকৃত দেড় লাখ টাকা উদ্ধার ও দুটি মোটরসাইকেল জব্দ করেছে। এ ঘটনায় রোববার রাতে বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, কাহালু উপজেলার বিষাবড়গাছার রফিকুল ইসলামের পুত্র মনোয়ারুল ইসলাম রাকিব (২২), একই এলাকার মৃত হায়দার আলীর পুত্র নজরুল ইসলাম (২৫), নুরুল ইসলামের পুত্র নাছিম আহম্মেদ নয়ন (১৯), শিবগঞ্জ উপজেলার পলিগাতি গ্রামের তোজাম মন্ডলের পুত্র তরিকুল ইসলাম ওরফে আতিক (২১)।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ইনচার্জ মোঃ আছলাম আলী পিপিএম জানান, গত ৩ অক্টোবর বিকালে শিবগঞ্জ উপজেলার ছানিয়ানপাড়ার আলু ব্যবসায়ি মোসাদ্দেক হোসেন তার চাচা মোঃ সাজুকে নিয়ে মহাস্থান শাখার রুপালী ও ইসলামী ব্যাংক থেকে ৬ লাখ ২০ হাজার টাকা উত্তোলন করে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে জেলার মহাস্থান ব্রিজের মাঝিপাড়া নামক স্থানে ছিনতাইকারিরা মাটরসাইকেল যোগে এসে পথরোধ করে টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। বিষয়টি নিয়ে ব্যাপক তদন্তের পর তরিকুল ইসলাম আতিককে প্রথম এবং তার স্বীকারোক্তিতে অপর তিনজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের পর তারা টাকাগুলো ভাগ করে নেয়। তাদের গ্রেফতারকালে আতিকের বাড়ি থেকে ৮০ হাজার, রাকিবের বাড়ি থেকে ৪০ হাজার এবং নয়নের হেফাজত থেকে ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করে ডিবি অফিসে নেয়া হয়েছে।

Check Also

শিবগঞ্জে নারীকে হেনস্তা, ওসি-এসআইয়ের বিরুদ্ধে মামলা

শেরপুর নিউজ ২৪ডট নেট: ধর্ষণ চেষ্টার মামলা না নিয়ে এক গৃহবধূকে খারাপ চরিত্রের নারী হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + twelve =

Contact Us