Home / বগুড়ার খবর / জেলার খবর / বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির রাজশাহী বিভাগীয় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির রাজশাহী বিভাগীয় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি রাজশাহী বিবাগীয় সমন্বয় কমিটির সভা ২৭ সেপ্টেম্বর সকাল ১১টায় ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সারাদেশে ৪০দিনের কর্মসূচি ভিজিডি, ভিজি এফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্ব কালিন ভাতা, প্রতিবন্ধি ভাতা সহ সরকারের প্রদানকৃত সকল ভাতায় ব্যাপক লুটপাট এবং দূর্নীতি চলছে। এ সমস্ত দূর্নীতি বন্ধের জন্য আগামীতে বিভিন্ন কর্মসূচি গ্রহণের আহ্বান সহ ক্ষেতমজুর সমিতির পরিধি বৃদ্ধির জন্য উপস্থিত রাজশাহী বিভাগীয় সকল নেতৃত্বদের প্রতি উদাত্ত আহ্বান জানান কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক অর্নব সরকার বাপ্পী।
ক্ষেতমজুর সমিতি বগুড়া জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বীরমুক্তিযোদ্ধা কমরেড সাহা সন্তোস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রীকান্ত মাহাতোর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক অর্নব সরকার বাপ্পী। সভায় বক্তব্য রাখেন কেন্দীয় কমিটির নেতা প্রদ্যুত ফৌজদার, ছাইদুর মন্ডল, ডা: বিভূতি ভূষণ শীল, নির্মল চৌধুরী, ডা; প্রদীপ কুমার ভৌমিক, মো: নজরুল ইসলাম, সন্তোস রায় চৌধুরী, সুভাষ চন্দ্র রায়, মোছা: আঙ্গুরী বেগম, ফাতেমা বেগম।

বক্তারা বলেন ক্ষেতমজুরদের অধিকার নিশ্চিত করতে সকল কে ঐক্যবদ্ধ করে ক্ষেতমজুর সমিতির দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। সকল অনিয়ম-দূনীর্তি-দখল-লুটপাটের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

Check Also

শিবগঞ্জে নারীকে হেনস্তা, ওসি-এসআইয়ের বিরুদ্ধে মামলা

শেরপুর নিউজ ২৪ডট নেট: ধর্ষণ চেষ্টার মামলা না নিয়ে এক গৃহবধূকে খারাপ চরিত্রের নারী হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + one =

Contact Us