Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ধুনটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

এম এ রাশেদঃ বগুড়ার ধুনটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলার সোনাহাট-গোসাইবাড়ী সড়কের পশ্চিম গুয়াডহরী ঈদগাঁহ মাঠ এলাকায়।
নিহতরা হলেন, উপজেলার চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের মৃত.খোকা প্রামানিকের ছেলে ব্যবসায়ী রায়হান আলী (৩২) এবং গোসাইবাড়ী গ্রামের মুঞ্জুরুল হকের ছেলে ও গোসাইবাড়ী এ এ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিাথী মাহি (১২)।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রায়হান ও অজ্ঞাত আহত মোটরসাইকেল যোগে চিকাশী আসতেছিলো এবং অপর দিকে মাহি ও আহত বিপ্লব মোটরসাইকেল যোগে গোসাইবাড়ী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে গোসাইবাড়ী ইউনিয়নের পশ্চিম গুয়াডহরী ঈদগাঁহ মাঠ এলাকায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ৪জন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের মধ্যে রায়হান, মাহি ও বিপ্লরে অবস্থা গুরুতর হওয়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় রায়হান ও মাহির মুত্যু হয়।
বগুড়া সিলিমপুর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আব্দুল আজিজ মন্ডল, রায়হান ও মাহির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

Check Also

ধুনটে ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সম্মেলন হয়েছে।                                          শনিবার (৫ ডিসেম্বর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

Contact Us