Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া শেরপুরের সাইফুল গ্রেফতার

বগুড়ায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া শেরপুরের সাইফুল গ্রেফতার

বগুড়ায় পুলিশকে মারধর করে পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সাগরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকা থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাগর শেরপুর থানার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনারের ছেলে।

জানা গেছে, রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে শেরপুর থানার মাদক মামলার আসামি সাইফুল ইসলাম সাগরকে পুলিশ আদালতে হাজির করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন না মঞ্জুর হওয়া আসামিদের কারাগারে নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় দায়িত্বরত পুলিশের উপ-সহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবিরের ওপর হামলা করে সাগর। এ সময় বুকে কিল ঘুষি ও লাথি মেরে হাতকড়া খুলে পালিয়ে যান সাগর। পরদিন দায়িত্বে অবহেলার অভিযোগে এটিএসআই কবিরকে সাময়িক বরখাস্ত করা হয়। এ ঘটনায় আদালতে কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে সাগরের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে তাকে আবারও গ্রেফতার করা হয়।’

Check Also

শিবগঞ্জে নারীকে হেনস্তা, ওসি-এসআইয়ের বিরুদ্ধে মামলা

শেরপুর নিউজ ২৪ডট নেট: ধর্ষণ চেষ্টার মামলা না নিয়ে এক গৃহবধূকে খারাপ চরিত্রের নারী হিসেবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − one =

Contact Us