Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ইউপি চেয়ারম্যান কালামের ইন্তেকাল

ধুনটে ইউপি চেয়ারম্যান কালামের ইন্তেকাল

এম.এ রাশেদ ঃ বগুড়ার ধুনট উপজেলা বিএনপির সদস্য চিকাশি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগবাড়ি শহীদ জিয়াউর রহমান কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজেউন)।

শুক্রবার সকাল ৮টা তার ১ম মালতি নগর ঈদগাঁহ ময়দান, সকাল সাড়ে ৯টায় ২য় নশিপুর মাদ্রসা মাঠে, সকাল ১০টায় ৩য় কর্মস্থল বাগবাড়ি শহিদ জিয়াউর রহমান কলেজ মাঠে ও বাদ জুম্মা জোড়শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে ৪র্থ জানাযা নামাজ শেষে উপজেলার জোড়শিমুল গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রন্ত ছিলেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বগুড়া শহরের মালতিনগর এলাকার বাসায় তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোহাম্মদ সিরাজ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল মতিন মন্ডল, যুগ্ম আহবায়ক হাতেমুজ্জামান তালুকদার, সদস্য আব্দুল খালেক মন্ডল, তৌহিদুল আলম মামুন, মাহবুবুর রহমান ফিরোজ, মোখফিজুর রহমান বাচ্চু, এনামুল হক শাহীন, পৌর বিএনপির আহবায়ক হায়দার আলী মন্ডল, যুগ্ম আহবায়ক ছানোয়ার হোসেন, সদস্য আলীমুদ্দিন হারুন মন্ডল, ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারমান আতিকুল করিম আপেল, চিকাশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল কাদির শিপন, সাবেক চেয়ারম্যান জাকির হোসেন জুয়েল, বিএনপি নেতা আকতার আলম সেলিম, মাহবুব হোসেন চঞ্চল, নুরে আলম লাবুল, ছাত্রদল নেতা মাহমুদুল হাসান সুমন, আলম হাসান, রকি প্রমুখ।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =