Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে জাতীয় শোক দিবস পালিত

ধুনটে জাতীয় শোক দিবস পালিত

এম.এ রাশেদ ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপল্েয বগুড়ার ধুনটে বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নানা কর্মসূচীর মধ্যে দিয়ে উপজেলা প্রসাশনের আয়োজনে দিবসটি পালন হয়। এছাড়াও আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠন দিবসটি যথাযোগ্য ভাবগম্ভির্যের মধ্যে দিয়ে পালন করেছে।
এ উপল্েয উপজেলা প্রসাশনের আয়োজনে বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা চত্ত্বর থেকে একটি শোক র‌্যালী বের হয়। র‌্যালীতে সংসদ সদস্য, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, সরকারি, বে-সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানসহ উপজেলার বিভিন্ন শিা প্রতিষ্ঠানের শিক শিার্থীগন অংশ গ্রহন করে। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সদর প্রাথিমিক বিদ্যালয়ের শেখ রাসেল হল রুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক, সহসভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, ধুনট থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, পৌর মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহসিন আলম, সহকারী কমিশনার (ভূমি) জিনাত রেহানা, শিক্ষা অফিসার কামরুল হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিন্নাহ, ধুনট সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাখাওয়াত হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে রচনা প্রতিযোগিতা ও চিত্র অংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।

Check Also

ধুনটে ছাত্রদলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলা ও পৌর ছাত্রদলের কর্মী সম্মেলন হয়েছে।                                          শনিবার (৫ ডিসেম্বর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 5 =

Contact Us