Home / স্থানীয় খবর / অবৈধ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করছে লিপি- সংবাদ সম্মেলনে শিরু

অবৈধ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করছে লিপি- সংবাদ সম্মেলনে শিরু

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স শিনু টেড্রার্সের স্বত্তাধিকারী শফিকুল ইসলাম শিরু বলেছেন, আমাকে ও আমার পরিবারের সদস্যগণকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য ও আমাদিগকে ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে আমার নিকট থেকে অর্থ গ্রহণের উদ্দেশ্যে আফরোজা আকতার লিপি সংবাদ সম্মেলন করেছে।
শনিবার বিকাল ৩টায় শহরের বারদুয়ারীপাড়ায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
তিনি সংবাদ সম্মেলনে বলেন, শেরপুর শহরের উত্তরসাহাপাড়া (ঘোষপাড়ার) পিয়ার আলীর মেয়ে আফরোজা আকতার লিপি গত ৯ আগষ্ট সংবাদ সম্মেলনে যে বক্তব্য রেখেছেন তা সম্পুর্ণরূপে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।
তিনি বলেন, ইতিপুর্বে লিপি আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে ৬৬/১২ (নারী ও শিশু নির্যাতন) এর মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত থেকে আমি অব্যাহতি পাই। এরপর সে আমার বিরুদ্ধে মোহরানা ও খোরপোশের দাবী করিয়া পারিবারিক আদালতে ৩১/২০১৫ এবং তার গর্ভজাত পুত্র সোয়ান ইসলাম সোয়ানের পিতৃত্ব দাবী করে ১২৪/২০১৫ অন্য মোর্কাদ্দমা দায়ের করে। উক্ত মামলা দুটি চলাকালে স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ মধ্যস্থতা করে আপোষ মীমাংসা করে দেয়। এসময় সে সাতাশ লক্ষ টাকা গ্রহণ করে মামলা দুটি প্রত্যাহার করে নেয়।
এরপর আমি আফরোজা আকতার লিপিকে সামাজিক শৃংখলাপুর্ণ জীবনে ফিরিয়ে আনার জন্য মানবিক দিক বিবেচনা করে শরিয়তের বিধানমত এক ল টাকা দেনমোহর ধার্যে বিয়ে করে ঘর সংসার করি। কিন্তু তার স্বভাব চরিত্রের কোন পরিবর্তন না হওয়ায় এবং বিভিন্ন ব্যক্তির সঙ্গে পরকীয়া সর্ম্পক অব্যাহত রাখার বিষয়ে বললে সে চরম খারাপ আচরণ করে এবং বিনা কারণে আমার নিকট থেকে লক্ষ লক্ষ টাকা দাবী করে।
এদিকে গত ২০ জুন ২০১৯ তারিখে তার আচরণের কারণে আমি তাকে তালাক প্রদান করি। এতে সে ক্ষিপ্ত হয়ে ওই দিন রাতেই আমাকে প্রকাশ্যে লাঞ্ছিত করে। কিন্তু মান সম্মানের ভয়ে আমি সে বিষয়ে কোন মামলা মোর্কদ্দমা করিনি।
কিন্তু সংবাদ সম্মেলনে আফরোজা আকতার লিপি আমার বিরুদ্ধে অভিযোগ করেছে যে, আমি নাকি কামাল হোসেনের মাধ্যমে তার নিকট টাকা পাঠিয়েছি মাদক বিক্রির মিথ্যা অভিযোগে র‌্যাব দ্বারা হয়রানি করার জন্য। প্রকৃতপক্ষে আমি উক্ত কামাল হোসেন ও মিনারুল হককে কোন দিন দেখি নি ও চিনিও না। লিপি আমাকে ভবিষ্যতে বেকায়দায় ফেলার জন্য অসৎ উদ্দেশ্যে ও আমার চরম ক্ষতি করার জন্য নতুন কোন গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। সংবাদ সম্মেলনে তিনি লিপির বক্তব্যের জোর প্রতিবাদ জানান এবং তার ও পরিবারের লোকজনের নিরাপত্তার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানান।

Check Also

শেরপুরে প্রাথমিক বিদ্যালয়ে মেরামতের নামে লুটপাট

শেরপুর নিউজ২৪ডট নেট: প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসুচী (পিইডিপি-৪) এর আওতায় বগুড়ার শেরপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − four =