Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরে অটোরিক্সা ছিনতাইয়ের পর উদ্ধার, গ্রেপ্তার ৪

শেরপুরে অটোরিক্সা ছিনতাইয়ের পর উদ্ধার, গ্রেপ্তার ৪

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরে ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাইয়ের কয়েকঘন্টা পর তা উদ্ধার ও চারজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, নন্দীগ্রাম উপজেলার রিধইল মসজিদ পাড়া এলাকার আনছার আলীর ছেলে আলম আলী(২৮), একই উপজেলার বর্ষন দণিপাড়ার মৃত তফিজ প্রাং এর ছেলে জিয়াউল হক তানসেন(৪১), শাজাহানপুর উপজেলার শাজাপুরের হাফিজার ফকিরের ছেলে বেলাল ফকির(২২)এবং একই উপজেলার চকধুরাহার বারীপাড়ার ইসমাইল প্রাং এর ছেলে আয়নুর প্রাং(৪৫)। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে অটোরিক্সাসহ একটি মোবাইল ফোন, দুইটি চাকু উদ্ধার করে ডিবি। এই ঘটনায় শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
এজাহারে বলা হয়েছে, চালক আসাদুল শনিবার রাত সাড়ে নয়টার দিকে প্রতিদিনের মতো শেরপুর বাসট্যান্ডে যাত্রির জন্য অপো করছিলেন। এমন সময় গ্রেপ্তার হওয়া ছিনকারীরা যাত্রীবেশে সেখান থেকে আকরামপুরে গ্রামের দিকে যেতে বলেন।এর জন্য আসাদুলের সাথে তাদের ৪০০ টাকার ভাড়া ঠিক হয়।
এক ঘন্টার মধ্যে বোডেরহাট নির্জন এলাকায় পৌছালে বাম পাশে বসা আলম আকস্মিকভাবে আসাদুলের গলা টিপে ধরে। এসময় তানসেন, বেলাল ও আয়নুর চালককে মৃত্যুর ভয় দেখিয়ে রশি দিয়ে হাত পা বেঁধে ফেলে। তারপর আসাদুলের পরহিত লুঙ্গি চক্সহিড়ে চোখ বেঁধে টেনে হিচরে মাটিতে নামায়। এসময় তারা চালকের মুখে লুঙ্গির টুকরোও গুজে দেয় ফলে সে চিৎকার করতে ব্যর্থ হয়। বোর্ডেরহাট এলাকা থেকে ৫০০ গজ দূরে এক শ্যালো মেশিন ঘরে চালককে উলঙ্গ করে আটকে রাখে। এসময় চালকের কাছে থাকা মোবাইল ফোনসহ ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
ঘটনার কিছুণ পর চালকের গোঙ্গানির শব্দ শুনে স্থানীয় কয়েকজন লোক এগিয়ে আসে। তারপর সেখান থেকে চালক আসাদুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে চালক ছিনতাইয়ের ঘটনা শেরপুর থানায় জানিয়ে বাসায় ফিরে যায়। পরে রাত আড়াইটার দিকে খবর পান শাহাজানপুর থানা এলাকায় ডিবি পুলিশের অভিযানে ইজিবাইকসহ ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়েছে।
ছিনকারীদের গ্রেফতারের বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইন্সপেক্টর আছলাম আলী জানান, গ্রেপ—ার হওয়া চারজনই পেশাদার ছিনতাইকারী। এর মধ্যে আলমের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় ৫টি মামলা চলমান রয়েছে।তিনি আরও জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে শেরপুর থানায় দন্ডবিধি ৩৯৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Check Also

শেখ হাসিনার জন্যই পদ্মা সেতু সম্ভব হয়েছে- মজনু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার …

Leave a Reply

Your email address will not be published.

5 × 3 =

Contact Us