Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুরে ইউপি চেয়ারম্যানকে পেটাল উদ্যোক্তা!

শেরপুরে ইউপি চেয়ারম্যানকে পেটাল উদ্যোক্তা!

শেরপুর নিউজ ২৪ ডট নেট : বগুড়ার শেরপুর উপজেলার ১০নং শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান মো. আল আমিন (৪২) কে পিটিয়েছে ইউনিয়নেরই তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তো ইমরুল কায়েস ও তার ভাই শিরু।
রবিবার বেলা তিনটার দিকে শেরুয়া বটতলা এলাকায় ইউনিয়নের ডিজিটাল তথ্য সেবা কেন্দ্রে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর পরই শেরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তথ্য সেবা কেন্দ্রে তালা ঝুলিয়ে রেখেছে।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. আল আমিন জানান, জন্মনিবন্ধনের সনদে অতিরিক্ত টাকা নেবার প্রতিবাদ করায় উদ্যোক্তা কায়েস ও তার ভাই আমার উপর চড়াও হয়। এসময় গ্রাম পুলিশ হাসান উপস্থিত ছিলেন বলে তিনি জানান।
খবর পেয়ে শেরপুর থানার এসআই ওসমান গণি ঘটনাস্থলে গিয়ে তথ্য সেবা কেন্দ্রের নিরাপত্তার স্বার্থে অতিরিক্ত তালা ঝুলিয়ে দিয়েছেন।
অভিযুক্ত তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা ইমরুল কায়েস একই ইউনিয়নের রহমতপুর গ্রামের মো. বাবলু মিয়ার ছেলে। এ ব্যাপারে তার মোবাইল নম্বরে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
ইউপি সচিব ইকবাল হোসেন দুলাল জানান, জন্মনিবন্ধন সনদ দেয়াকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ও উদ্যোক্তার মধ্যে হাতাহাতি হয়েছে। বর্তমানে তথ্যসেবা কেন্দ্রটি বন্ধ রয়েছে।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শেরপুরে লাঠির আঘাতে আইসক্রীম বিক্রেতার মৃত্যু

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আসাদুল ইসলাম (৫০) নামের এক আইসক্রীম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + ten =