সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / টাইগারদের বিদায়

টাইগারদের বিদায়

বিশ্বকাপে ভারতের মতো শক্তিশালী দলকে কাপিয়ে বিদায় নিল বাংলাদেশ। ৩১৫ রানের টার্গেট তাড়া করতে নেমে লড়াই করেও হেরে গেলে টাইগাররা।

মঙ্গলবার ইংল্যান্ডের বার্মিংহামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে রোহিত শর্মার সেঞ্চুরি ও লোকেশ রাহুলের ফিফটিতে ৯ উইকেটে ৩১৪ রানের পাহাড় গড়ে ভারত। টার্গেট তাড়া করতে নেমে ১৭৯ রানে ৬ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে বাংলাদেশ। সপ্তম উইকেটে ৬৬ রানের জুটি গড়ে দলকে খেলায় ফেরানোর পাশাপাশি জয়ের স্বপ্ন দেখান সাব্বির রহমান রুম্মন ও সাইফউদ্দিন।

শেষ দিকে জয়ের জন্য ৪২ বলে প্রয়োজন ছিল ৭০ রান। যে স্টাইলে সাব্বির-সাইফউদ্দিন ব্যাটিং করে যাচ্ছিলেন তাতে মনেই হয়েছিল জয় পাবে বাংলাদেশ। কিন্তু ৪৪তম ওভারে জযপ্রিত বুমরাহর বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে বোল্ড হয়ে ফেরেন সাব্বির। ৩৬ বলে পাঁচটি বাউন্ডারিতে ৩৬ রান করে সাব্বির আউট হলে দুশ্চিন্তায় পরে যান টাইগার সমর্থকরা।

এরপর একাই লড়াই করে যান সাইফউদ্দিন। তাকে যোগ্য সঙ্গ দিতে পারেননি মাশরাফি বিন মুর্তজা ও রুবেল হোসেন। যে কারণে ৩৮ বলে ৯টি বাউন্ডাতের অপরাজিত ৫১ রান করেও দলকে জয় উপহার দিতে পারেননি এ অলরাউন্ডার।

ভারতের বিপক্ষে বিশাল টার্গেট তাড়া করতে নেমে ৯.৩ ওভারে দলীয় ৩৯ রানে ফেরেন তামিম ইকবাল। এবারের বিশ্বকাপে এখনও নিজের স্বভাবসূলভ ব্যাটিং করতে পারেননি দেশসেরা এ ওপেনার। ৩১ বলে ২২ রান করে আউট হন তিনি।

Check Also

শুরু হচ্ছে দেশের প্রথম পাতাল রেলের নির্মাণকাজ

শেরপুর ডেস্কঃ দেশের প্রথম পাতাল রেলের নির্মাণকাজ শুরু হচ্ছে। মেট্রোরেল উদ্বোধনের এক মাসের মধ্যেই পাতাল …

Leave a Reply

Your email address will not be published.

1 × 3 =

Contact Us