Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে স্কুল ছাত্রী অপহরণের ৩৪ দিন পর থানায় মামলা

ধুনটে স্কুল ছাত্রী অপহরণের ৩৪ দিন পর থানায় মামলা

বগুড়ার ধুনট উপজেলায় প্রেমে সাড়া না পেয়ে বাবার বাড়ি থেকে স্কুলছাত্রীকে অপহরণের ৩৪দিন পর থানায় মামলা দায়ের হয়েছে। অপহৃত স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শনিবার রাতে ২সন্তানসহ এক দম্পতির বিরুদ্ধে ধুনট থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর গ্রামের বিটল জোয়ারদারের কিশোরী মেয়ে কান্তনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। একই এলাকার রামনগর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে জাফর আলী (২০) ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়।

কিন্ত প্রেমে সাড়া না পেয়ে শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে এবিষয়টি জাফর আলীর বাবাকে জানানো হয়। এতে স্কুলছাত্রীর উপর ক্ষুদ্ধ হয়ে উঠে জাফর আলী। এক পর্যায়ে ২৬ মে বিকেল ৫টার দিকে মেয়েটিকে বাবার বাড়ি থেকে অপহরণ করে জাফর আলী ও তার লোকজন। এ সময় মেয়েটির বাড়িতে মা-বাবা কেউ ছিল না।

এ ঘটনায় অপহৃত মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার রাতে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। মামলায় জাফর আলী ও তার মা-বাবা এবং বড় ভাইকে আসামী করা হয়েছে। ঘটনার পর থেকে জাফর আলীসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, অপহরণ মামলার আসামীদের গ্রেপ্তার ও মেয়েটিকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + three =