Home / স্থানীয় খবর / ওষুধ চুরির ঘটনায় জড়িত শেরপুর হাসপাতালের ষ্টোর কিপার!

ওষুধ চুরির ঘটনায় জড়িত শেরপুর হাসপাতালের ষ্টোর কিপার!

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ায় আলোচিত অর্ধকোটি টাকার সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ষ্টোর কিপার (গুদাম রক্ষক) মো. বিরাজ উদ্দিন মন্ডল (৫৯) জড়িত বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। তিনি কাগজে কলমে সরবরাহ ও বিতরণ ঠিক রেখে সরকারি বিপুল পরিমাণ ওষুধ কালোবাজারে বিক্রি করেছেন বলে দাবী সুত্রটির। এতে করে হাসপাতালের শত শত রোগী বিনামুল্যের সরকারি ওষুধ প্রাপ্তি থেকে বঞ্চিত হয়েছে।
জানা গেছে, ২০১৯ সালের ৩১ মার্চ বগুড়া শহরের মফিজ পাগলার মোড়ে একটি গোডাউন থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ উদ্ধার করে আইনশৃংখলা বাহিনী। এসময় গোডাইন মালিক মামুন গ্রেপ্তার হন। পরে সদর থানায় মামলা দায়ের করা হয়। এরপুর পুলিশী তদন্তে ওষুধ পাচারে জড়িতদের নাম আসতে থাকে।
বগুড়া সদর থানার এসআই মো. রহিম উদ্দিন জানান, এ ঘটনায় জড়িত একজন আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। যাতে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ষ্টোর কিপার মো. বিরাজউদ্দিনে ওষুধ পাচারের সাথে জড়িত বলে তারা নিশ্চিত হয়েছেন। তিনি আরো জানান, হাসপাতালে ওষুধ নেবার পুর্বেই বগুড়ায় এগুলো পাচার হতো। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
এদিকে শেরপুর হাসপাতালে ষ্টোর কিপার মো. বিরাজ উদ্দিন মন্ডল গত ২২ জুন থেকে চার দিনের ছুটি নেন। এরপর থেকে তিনি পলাতক রয়েছেন বলে জানা গেছে। গত ২৭ জুন শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাকে পাওয়া যায়নি।
হাসপাতালের হিসাবরক্ষক মো. রফিকুল ইসলাম জানান, তিনি এ হাসপাতালে ২০১০ সালের ১০এপ্রিল যোগ দেন। তার বাড়ি বগুড়া শহরের কাটনারপাড়ায়। বাবার নাম সিরাজ উদ্দিন মন্ডল। আগামী নভেম্বর মাসে তার চাকুরীর মেয়াদ শেষ হবে। তিনি আরো জানান, ওষুধ চুরির মামলায় জড়িত হবার কথা শুনেছি তবে কোন প্রকার কাগজপত্র পাইনি।
এ ব্যাপারে বিরাজ উদ্দিন মন্ডলের মোবাইল নম্বরে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে।

Check Also

শেরপুরে হাইওয়ে পুলিশের সচেতনতামুলক কার্যক্রম

শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়ার শেরপুরে জনসচেতনতামুলক প্রচার ও লিফলেট বিতরণ করেছে হাইওয়ে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =