Home / স্থানীয় খবর / বিশালপুর / পাঁচদেওলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার অতিরিক্ত ফি নেওয়ার অভিযোগ

পাঁচদেওলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার অতিরিক্ত ফি নেওয়ার অভিযোগ

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুর উপজেলার পাঁচদেওলী পলাশ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে পরীক্ষার অতিরিক্ত ফি নেওয়ার অভিযোগ উঠেছে। পাঁচদেওলী গ্রামের ফিরোজ হোসেন বকুল সহ ১১ জন অভিভাবক উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিতভাবে এই অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা যায় ফিরোজ হোসেন বকুল এর মেয়ে পাঁচদেওলী পলাশ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী মোছা: ইয়ানুন খাতুনের নিকট থেকে অর্ধবার্ষিকী পরীক্ষার ফি বাবদ ৩৫০ টাকা, খেলাধুলা বাবদ ২০০ টাকা ও বিদ্যুত বিল বাবদ ২০ টাকা সহ মোট ৫৮০ টাকা নেয়া হয়েছে। অভিযোগে আরও বলা হয় খেলাধুলা বাবদ ফি নেওয়া হলেও গত ২ বছরে খেলাধুলার কোন আয়োজন করা হয়নি। অভিযোগটি মোট স্বাক্ষর করেছেন ১১ জন অভিভাবক।
এ ব্যাপারে পাঁচদেওলী পলাশ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি অর্ধবার্ষিকী পরীক্ষার ফি বাবদ ৩৫০ টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন যে প্রতিবছর এভাবেই নেওয়া হয়।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক অফিসার শেখ নাজমুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অর্ধবার্ষিকী পরীক্ষার ফি বাবদ ৫০/১০০ টাকার বেশী নেওয়ার কথা নয়। তিনি আরও বলেন অন্যান্য স্কুলে কিভাবে নেওয়া হচ্ছে সেই খোঁজ খবর নিয়ে আপনাকে পরে জানাবো।

Check Also

শেরপুরে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুর উপজেলার জামাইল গ্রামে এক গৃহবধু (২২) কে গণধর্ষণের অভিযোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

Contact Us