Home / স্থানীয় খবর / কুসুম্বী / শেরপুরে তৃতীয় লিঙ্গের মাইক্রোবাসে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

শেরপুরে তৃতীয় লিঙ্গের মাইক্রোবাসে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুর-নন্দীগ্রাম সড়কের কাশিপাড়ায় মঙ্গলবার রাত ১২ টার দিকে গাছ কেটে ব্যারিকেড দিয়ে তৃতীয় লিঙ্গের সদস্য বোঝাই মাইক্রোবাসে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এ সময় ১০/১২ সদস্যের ডাকাতদল দেশীয় অস্ত্রের মুখে তাদের জিম্মি করে ১০টি মোবাইল ফোন সেট, নগদ ৫ লাখ টাকা ও ৪০ ভরি স্বর্ণালংকার লুট করেছেন বলে অভিযোগ করা হয়েছে।
শেরপুর থানায় দেয়া লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, মঙ্গলবার রাত রাত ৯টার দিকে রাজশাহী থেকে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রে চ ১৩-২৭০৫) যোগে তৃতীয় লিঙ্গ (হিজড়া) এর ৮ জনের একটি দল বগুড়া জেলার শেরপুর উপজেলার কাশিয়াবালা গ্রামের গোলামের ছেলে সন্তোষ (৪০) এর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে আসছিল। পথিমধ্যে রাত সাড়ে ১১টার দিকে শেরপুর-নন্দীগ্রাম সড়কের কাশিপাড়ায় মাইক্রোবাসের সামনে গাছ কেটে ব্যারিকেড দেয় ১০/১২ সদস্যের ডাকাতদল। এ সময় তারা রামদা, কুড়াল সহ দেশীয় অস্ত্র দ্বারা তাদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করে দণি দিকে চলে যায়। ডাকাতদলের মারপিটে রাজশাহীর ছোটবন গ্রামের শাহারুল ইসলামের মেয়ে বিজলী (২৫) আহত হন।
এ ঘটনায় বুধবার সকাল ১০টার দিকে রাজশাহীর ছোট বনগ্রামের মৃত মোতালেব এর মেয়ে তাহেরা (৪০) একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে তৃতীয় লিঙ্গ (হিজড়া)দের সংগঠনের রাজশাহী বিভাগীয় নেতা মিস হীরা খান জানান, মাইক্রোবাস চালককে নিষেধ করা স্বত্তেও সে ঝুকিঁপুর্ন রাস্তায় আমাদের নিয়ে এসেছে।
এ রিপোর্ট লেখার সময় মাইক্রোবাস চালক রাজশাহী জেলার দুর্গাপুর থানার আলীমুদ্দিনের ছেলে মামুনুর রশিধ (৩০)কে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশের টিম কাজ শুরু করেছে।

Check Also

শেরপুরে জীবননাশের হুমকি দেয়ায় সংবাদ সম্মেলন

শেরপুর নিউজ২৪ডটনেট: বগুড়ার শেরপুরে জীবননাশের হুমকি দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬মে) দুপুরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =