Home / স্থানীয় খবর / শেরপুরে হাসপাতালে চিকিৎসা না দিয়েই বৃদ্ধকে ছাড়পত্র দেবার অভিযোগ

শেরপুরে হাসপাতালে চিকিৎসা না দিয়েই বৃদ্ধকে ছাড়পত্র দেবার অভিযোগ

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবার চিকিৎসা না দিয়ে ৮৫ বছর বয়সী বৃদ্ধকে ছাড়পত্র দেবার অভিযোগ উঠেছে।
জানা গেছে, গত ৮ জুন শনিবার সকালে পূর্ব শক্রতার জেরধরে বগুড়া জেলার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর পূর্বপাড়া গ্রামে পায়ে চলার রাস্তা নিয়ে বিরোধের কারণে প্রতিপরে ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন বৃদ্ধ মোজাম্মেল হক (৮৫) ।
স্থানীয় লোকজন গুরুত্বর আহত মোজাম্মেল হক ও শাহীনের স্ত্রী জেসমিনকে শেরপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা অবস্থায় একটি বিশেষ মহলের অনৈতিক তৎবিরের কারণে রোগীর আপত্তি থাকা সত্তেও রবিবার ছাড়পত্র দিয়ে তাদের বের করে দেয়া হয়।
এদিকে বাড়িতে নেয়ার পর বৃদ্ধ মোজাম্মেল হকের অবস্থার আবারও অবনতি হলে ওইদিন মধ্য রাতে তার ছেলে ছ’মিল শ্রমিক রুহুল আলম, মেয়ে তাজমা খাতুন, নাতি-মিলন, প্রতিবেশি আব্দুর নূর রাত ১২টায় শেরপুর হাসপাতালে আবারও ভর্তি করেন।
এদিকে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোকছেদা খানম জানান, রোগীর লোকদের সাথে পরামর্শ করে ছাড়পত্র দেয়া হয়েছে।
মেডিকেল অফিসার ডাঃ সাজিদ হাসান সিদ্দিক লিংকন জানান, হাসপাতালের প্রধান কর্তার আদেশে তাদের ২ জনকে ছেড়ে দেয়া হয়।
বৃদ্ধের ছেলে রহুল আলম জানায়,তার পিতার মাথায় শরীরে ও ২ হাতে অসংখ্য সেলাই দেয়া হয়েছে। মারপিটের কারণে যে কোন মূহুর্তে তিনি মারা যেতে পারেন।
এ ব্যাপারে শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে শেষ সংবাদ পাওয়া পর্যন্ত থানায় মামলা রেকর্ড ভূক্ত হয়নি।
শেরপুর হাসপাতালে চিকিৎসাধীন আহত মোজাম্মেল হকের সার্বিক অবস্থার আরো অবণতি হলেও অর্থনৈতিক অবস্থা ভাল না হওয়ায় তাকে উন্নত চিকিৎসা দেয়া যাচ্ছে না বলে জানা গেছে।

Check Also

শেরপুরে করোনার নমুনা পরীক্ষায় অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ উঠেছে। র‌্যাপিড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − six =

Contact Us