Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে যাত্রা প্যান্ডেল পুড়িয়ে দিলো পুলিশ, গ্রেফতার ১৩
SAMSUNG CAMERA PICTURES

সারিয়াকান্দিতে যাত্রা প্যান্ডেল পুড়িয়ে দিলো পুলিশ, গ্রেফতার ১৩

সারিয়াকান্দি প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দির কাজলা ইউনিয়নের শাহজালাল বাজার ও আনন্দ বাজারে দু’টি যাত্রার প্যান্ডেল পুড়িয়ে দিয়েছে পুলিশ। সেখান থেকে গ্রেফতার করা হয়েছে ছয় নৃত্যশিল্পীসহ ১৩ জনকে। আপত্তিকর নাচ ও জুয়ার আয়োজনের অভিযোগে শুক্রবার (৭ জুন) রাতে তাদের গ্রেফতার করা হয়।

জুয়া ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে মামলা করে গ্রেফতার ব্যক্তিদের শনিবার (৮ জুন) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সারিয়াকান্দি থানার এসআই আবদুর রাজ্জাক মামলাটি দায়ের করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলো—যাত্রা ও জুয়া আয়োজক কমিটির জাহিদুল ইসলাম (৪০), সুলতান শেখ (৩৫), হাফিজুর রহমান সোনা (৩৫), সাবলু মণ্ডল (৩০), তাজেল শেখ (৩২), ইব্রাহিম হোসেন (২৫) ও বকুল শেখ (৪০) এবং যাত্রার নৃত্যশিল্পী হিরা (২৫), সুমি (২৭), শিমু (২৬), প্রিয়াংকা (২৫), তানিয়া (৩০) ও ময়না (২৫)।

এলাকাবাসী জানান, শাহজালাল বাজার ও আনন্দ বাজারে ঈদের রাত থেকে যাত্রা গানের নামে আপত্তিকর নৃত্য ও জমজমাট জুয়ার আসর বসানো হয়। শুক্রবার রাতে সারিয়াকান্দি থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে আয়োজক ও নৃত্যশিল্পীদের ১৩ জনকে গ্রেফতার করে। পরে যাত্রা প্যান্ডেল পুড়িয়ে দেওয়া হয়।

সারিয়াকান্দি থানার ওসি আল-আমিন জানান, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইন ও অসামাজিক কার্যাকলাপের অভিযোগ মামলা হয়েছে। শনিবার তাদের আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

Check Also

সারিয়াকান্দিতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোঃ ফরহাদ হোসেন, বগুড়া নারুলী ওয়েসিস কাজলা ছাত্রাবাসের পক্ষ থেকে আল আমিন ও শিহাব উদ্দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − eight =