Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই

ধুনটে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাই

এম.এ.রাশেদ ঃ বগুড়ার ধুনটে জুয়েল রানা (২৮) নামের এক কম্পিউটার মাল্টিমিডিয়া ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১২টায় উপজেলার নিমগাছী গুচ্ছ গ্রামের ফাকা সড়কের পাশে এঘটনা ঘটে। এ ঘটনায় আহত জুয়েল রানা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। জুয়েল রানা উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কোদলা গ্রামের হোসেন আলীর ছেলে।

আহত জুয়েল রানার বাবা হোসেন আলী জানান, প্রতিদিনের ন্যায় আমার ছেলে ঘটনার দিন রাতে সোনাহাটা বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ির দিকে রওনা হয়। পথিমধ্যে নিমগাছী এলাকার গুচ্ছ গ্রামের ফাকা সড়কের কাছে পৌছিলে পিছন থেকে দূর্বৃত্তরা হামলা করে ও মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছেলা ফোলা যখম করে। এসময় তার কাছ থেকে ৪ হাজার ৩শত ৪৩ টাকা ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। তিনি আরো জানান কোদলাপাড়া তেরাবাড়ী এলাকার আবুল কালামের ছেলে গ্রাম পুলিশ আতিকুর রহমান (২৬), কোদলাপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে কাফি আলম (৩৪), ঈশ্বরঘাট গ্রামের হাকিম প্রামানিকে ছেলে আবু সাঈদ (৩২) ও মৃত এশার প্রামানিকের ছেলে আশরাফুল (৩২) জুয়েলের উপর হামলা চালিয়ে ছিনাতাইয়ের ঘটনা ঘটায়। এ ঘটনায় থানা অভিযোগ দায়ের প্রক্রিয়া চলছে বলেও জানান হোসেন আলী।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে ও আইনানুগ ব্যবস্থা গ্রহন কার হবে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =