Home / বিনোদন / বিজেপিতে যোগ দিলেন অঞ্জু ঘোষ

বিজেপিতে যোগ দিলেন অঞ্জু ঘোষ

নিউজ ডেস্কঃ বিজেপিতে যোগ দিলেন বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জু ঘোষ। বুধবার সন্ধ্যায় কলকাতার সেন্ট্রাল রোডের বিজেপির রাজ্য সদর দপ্তরে আয়োজিত সাড়ম্বর এক যোগদান অনুষ্ঠানে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ আনুষ্ঠানিক ভাবে এই অভিনেত্রীকে বিজেপিতে বরণ করে নেন।

তবে তার এই যোগদানের পরই বড়সড় প্রশ্ন উঠেছে যে তিনি কোন দেশের নাগরিক? ভারতীয় না বাংলাদেশি?

যদিও এই প্রশ্নের উত্তরে অঞ্জু ঘোষ নিজেকে ভারতীয় নাগরিক বলেই দাবি করেছেন। বলেন, তার বাবা-মা ভারতে মারা গিয়েছেন। এমন কি তার পৈতৃক বাড়িও কলকাতাতেও বলে জানান। তার বৈধ কাগজপত্র রয়েছে বলেও দাবি অভিনেত্রীর।

এদিকে এদিন বিকেলে বিজেপির যোগদান মেলা নামের এই অনুষ্ঠানে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, বুহদিন ধরেই অঞ্জু দিদি আমাদের পার্টিতে যোগ দিতে চাইছিলেন।

“কিন্তু দেবেন কি দেবেন না সেটা নিয়ে প্রশ্ন ছিল। তবে সেই প্রশ্নের অবসান হয়েছে আজ। তিনি বিজেপির সদস্য হিসাবে আজ নাম লেখালেন। তাকে পেয়ে আমরা সত্যিই ধন্য।”

বাংলাদেশি অভিনেত্রী হয়েও কি করে ভারতের রাজনৈতিক দলে নাম লেখালেন অঞ্জু ঘোষ সাংবাদিকরা এই প্রশ্ন করলে তা এড়িয়ে যান দিলীপ ঘোষ। তিনি শুধু বলেন, এই প্রশ্নের উত্তর অঞ্জু ঘোষ নিজেরই দেবেন।

লোকসভা নির্বাচন চলাকালীন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রচারে বাংলাদেশি অভিনেতা ফেরদৌস ও নূর অংশ নিয়েছিলেন। তার তাতে সবচেয়ে বড় বিরোধিতা করে পথে নেমেছিল এই ভারতীয় জনতা পার্টি। বাংলাদেশি অভিনেতাদের সঙ্গে পাকিস্তানের প্রসঙ্গও টেনেছিলেন তারা। ফলে অঞ্জু ঘোষের বিজেপিতে যোগদানের পরপরই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে যে এই ইস্যুতেও মাঠ গরম করবে তৃণমূল কংগ্রেস।

Check Also

আবার বিয়ে করলেন শখ

ডেস্ক রিপোর্টার: গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি বাড়ি। চলতি বছর ১২ মে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 2 =