Home / বগুড়ার খবর / ধুনট / ধুনট উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন গ্রেফতার

ধুনট উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন গ্রেফতার

এম.এ.রাশেদঃ বগুড়ার ধুনট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন গ্রেফতার হয়েছে। সে উপজেলার পশ্চিমভরনশাহী গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে। রবিবার বিকেলে শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকা থেকে অপহরণ মামলার ওয়ারেন্টভূক্ত আসামি হিসেবে তাকে গ্রেফতার করে শেরপুর থানা পুলিশ।

অপহরণ মামলা সূত্রে জানা গেছে, পৌর এলাকার পশ্চিমভরনশাহী গ্রামের ব্যবসায়ী মাসুদ করিম লিটুর মেয়ে বগুড়া সরকারী মজিবর রহমান মহিলা কলেজের ইংরেজী বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী মোস্তাফিয়া মীম। ৪ জুন ২০১৮ সোমবার সন্ধ্যায় একই গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে ইকবাল হোসেন রিপন সহ ৭/৮ জন ওই ছাত্রীকে বাড়ি থেকে হাইচ গাড়ীতে জোড়পূর্বক তুলে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মাসুদ করিম লিটু বাদী হয়ে ইকবাল হোসেন রিপনকে প্রধান আসামী করে এজাহারভুক্ত ৪ জনসহ আরো অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি অপহরন মামলা দায়ের করে। সেই মামলার প্রধান ওয়ারেন্টভূক্ত আসামি হিসেবে শেরপুরের ধুনট মোড় এলাকার টিভিএস শো-রুমের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা রিপনের বিরুদ্ধে ধুনট থানায় অপরহরন মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সেই পরোয়ানামুলে তাকে গ্রেফতার করা হয়েছে।

ধুনট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, কলেজ ছাত্রী অপহরন মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা রিপনের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছিল। কৌশলে তাকে শেরপুরের ধুনট মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

Check Also

ধুনটে বজ্রপাতে শিশুর মৃত্যু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার ধুনটে বৃষ্টির মাঝে আম কুড়াতে গিয়ে আদিল হোসেন (৮) নামের এক শিশুর বজ্রপাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

Contact Us