Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরের সেই ডাক্তারের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ স্বামী-স্ত্রীর

শেরপুরের সেই ডাক্তারের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ স্বামী-স্ত্রীর

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সেই চিকিৎসক ডাক্তার সাজিদ হাসান সিদ্দিকীর বিরুদ্ধে এবার স্বামী ও স্ত্রীর সাথে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় শেরপুর মডেল প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন শেরপুর শহরের খন্দকারপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে ও উপজেলা মোবাইল ফোন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় আমার ১১ মাস বয়সী শিশু সন্তান কুরাইশ ও আমার স্ত্রী পাপিয়া খাতুনকে নিয়ে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে যাই। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডাক্তার লিংকন প্রথমে আমার সঙ্গে চরম দুর্ব্যবহার করেন। পরে জরুরী বিভাগে অপোরত আমার স্ত্রী পাপিয়া খাতুনের সাথেও অসৌজন্যমুলক আচরণ করেন। তার রূঢ আচরণে আমরা হাসপাতাল থেকে বেরিয়ে পার্শ্ববর্তী কিনিকে গিয়ে আমার সন্তানের চিকিৎসা করাই।
উক্ত চিকিৎসক ইতিপুর্বেও বিভিন্ন রোগী ও তার আত্মীয়স্বজনদের সাথে দুর্ব্যবহার করেছেন এবং করে চলেছেন বলে জানতে পেরেছি। আমি হাসপাতালে স্বাস্থ্যসেবা না দিয়ে রোগী ও সাধারণ জনগনের সাথে দুর্ব্যবহারের কারণে উক্ত চিকিৎসকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেবার জন্য উর্দ্ধতন কর্তৃপরে নিকট জোর দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে শেরপুর শহরের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী সমিতির নেতা হাবিবর রহমান হাবিব উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনের অভিযোগ বিষয়ে ডাক্তার সাজিদ হাসান সিদ্দিকী লিংকনের সাথে ০১৭১১ ০৪৯৫৪৪ এই মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আব্দুল কাদের জানান, এ ধরনের কোন অভিযোগ আমি পাইনি।

Check Also

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে শেরপুরে মানববন্ধন

শেরপুরনিউজ২৪ডট নেটঃ যথাযথ সুরক্ষা নিশ্চিত করে অবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে বগুড়ার শেরপুরে মানববন্ধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − six =

Contact Us