Home / স্থানীয় খবর / ভবানীপুর / শেরপুরে সর্বহারাদের পোষ্টারিং, পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ

শেরপুরে সর্বহারাদের পোষ্টারিং, পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়া জেলার শেরপুর উপজেলার ভবানীপুর বাজারে পোষ্টারিং করেছে নিষিদ্ধ ঘোষিত পুর্ব বাংলার সর্বহারা পার্টির সদস্যরা। এসময় তাদের গুলিতে পুলিশের একজন এএসআই গুরুতর আহত হয়েছে।
এলাকাবাসী জানান, সোমবার রাত ১২টার দিকে জেলার শেরপুর উপজেলা সদর থেকে ১৫ কিলোমিটার দণি পশ্চিমে অবস্থিত ভবানীপুুর ইউনিয়নের ভবানীপুর বাজারে নৈশপ্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে ২০/২৫ জন নিষিদ্ধ ঘোষিত সর্বহারা দলের সদস্যরা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স সহ বাজারের বিভিন্ন স্থানে তাদের দাবী দাওয়া সম্বলিত পোষ্টার সাটিয়ে দেয়।
এসময় শেরপুর থানার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দুই পরে মধ্যে গোলাগুলি হয়। এতে শেরপুর থানার এএসআই মো. নান্নু মিয়া (৩৮) এর ডান পায়ে হাটুঁতে গুলিবিদ্ধ হন। পরে সর্বহারা দলের সদস্যরা ঘটনাস্থলে ত্যাগ করে চলে যান।
খবর পেয়ে শেরপুর থানা ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা আহত এএসআইকে উদ্ধার করে প্রথমে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাতেই ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর জানান, কয়েকজন দুস্কিৃতিকারী পুলিশের উপর হামলা করে। এসময় পুলিশ ৫ রাউন্ড গুলিও ছোঁেড়। কিন্তু তাদের গুলিতে এএসআই নান্নু গুরুতর আহত হন। তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

Check Also

শেরপুরে দুই বাসের সংঘর্ষে আহত ৬

শেরপুর নিউজ ২৪ডট নেট: বগুড়ার শেরপুর উপজেলার ছোনকা বাজারে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে ৫ নারীসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =

Contact Us