Home / দেশের খবর / পায়ে হেঁটে হাসপাতাল ছাড়লেন ওবায়দুল কাদের

পায়ে হেঁটে হাসপাতাল ছাড়লেন ওবায়দুল কাদের

প্রায় এক মাস চিকিৎসা নেয়ার পর শুক্রবার (৫ এপ্রিল) সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময় দুপুর সোয়া একটায় (সিঙ্গাপুর সময় বিকাল সোয়া তিনটায়) মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ছাড়েন তিনি।

ওবায়দুল কাদেরে হাসপাতাল ছাড়ার দৃশ্য ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হেঁটে হেঁটে সবার উদ্দেশে হাত নাড়িয়ে হাসপাতাল ছাড়ছেন তিনি। কারও সাহায্য ছাড়াই হেঁটে গিয়ে গাড়িতে চড়েন ওবায়দুল কাদের। এ সময় তার সঙ্গে ছিলেন তার স্ত্রী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে সিঙ্গাপুরে তার সঙ্গে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক অধ্যাপক ডা. আবু নাসের রিজভী জানিয়েছিলেন, শুক্রবার স্থানীয় সময় বিকাল ৩টায় সেতুমন্ত্রীকে ছাড়পত্র দেয়া হবে।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে নিজের বাসায় বুকে ব্যথা ও শ্বাসকষ্ট অনুভব করলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করানো হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে একাধিক ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটিতে রিং পরানো হয়। এরপর তাকে বিএসএমএমইউ’র আইসিইউতে রাখা হয়। পরে উন্নত চিকিৎসার্থে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। সেখানে হাসপাতালটির কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্তিন কুমার সামির নেতৃত্বে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

Check Also

রাজশাহী মেডিকেলে করোনায় ১৬ জনের মৃত্যু

শেরপুর ডেস্কঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে নতুন করে আবারো ১৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − six =

Contact Us