Home / স্থানীয় খবর / শাহবন্দেগী / শেরপুরে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ

শেরপুরে ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনতাইয়ের অভিযোগ

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরের শেরুয়া বটতলা এলাকায় এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকার ছিদ্দিক হোসেনের ছেলে ব্যবসায়ী আব্দুল্লাহেল কাফী গত ১৩ মার্চ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে মোটরসাইকেল যোগে বগুড়া যাবার পথে মিন্টুর চাতালের সামনে গেলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আসামী আব্দুল লতিফের হুকুমে নাঈম, নাহিদ ও জাহিদ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে মারপিট শুরু করে। এসময় তার পকেটে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা চলে যায়। পরে তাকে আহত অবস্থায় প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ওই ব্যবসায়ী শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে শেরপুর থানার এসআই আতিকুর রহমান জানান, অভিযোগটি তদন্ত করা হয়েছে। ওই ব্যবসায়ীর বিরুদ্ধেও অভিযোগ রয়েছে। অভিযোগকারী ও আসামীপক্ষ পরস্পর আত্মীয় হওয়ায় কোন আইনগত ব্যবস্থা এখনো নেয়া হয়নি। বিষয়টির সুরাহা না হলে প্রয়োজন হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শেরপুর ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩

শেরপুর নিউজ২৪ডট নেটঃ বগুড়ার শেরপুরে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + five =

Contact Us