Home / স্থানীয় খবর / নারীরা শিক্ষা সহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে- মজনু

নারীরা শিক্ষা সহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে- মজনু

SHERPUR-BOGRA-PIC-24.02.2017-642x336শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, নারীরা শিক্ষা সহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বর্তমান শেখ হাসিনার সরকার দেশ জুড়ে নারীদের উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছেন। সরকারের আন-রিকতার জন্য আজ পুরুষের পাশাপাশি নারীরও দেশের উন্নয়নে অবদান রাখছে। একটা সময় ছিল যখন নারীরা শিক্ষা দীক্ষা থেকে পিছিয়ে পড়ে ছিল। কিন’ এখন দিন বদল হয়েছে তারা পড়াশোনায় ভাল ফলাফলের পাশাপাশি দেশের কল্যাণে অবদান রাখছে। এই ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ কাংখিত মধ্যম আয়ের দেশ হিসাবে পরিণত হবে ইনশাআল্লাহ।
গত বৃহস্পতিবার রাত ৮টায় শেরপুর শহরের টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজে চত্বরে বাংলাদেশ টেলিভিশন এর শিশু ও নারীর উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়) প্রকল্পের বহিরাঙ্গন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন।
কলেজের অধ্যক্ষ স ম হাফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন বিটিভি’র মহাপরিচালক এস এম হারুন অর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার,সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু। বক্তব্য রাখেন বিটিভির প্রোগাম ম্যানেজার এস এম নোমান হাসান খান, কলেজের প্রভাষক মেহেদী হাসান। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো: আব্দুল ওয়াহাব। পরে বিটিভির শিল্পী শাহনাজ বেলী, অনিমা মুক্তি, আশিক, জুয়েলের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শত শত দর্শক উপভোগ করে।

Check Also

শেরপুরে ওএমএস চাল বিক্রি নেই, যাচ্ছে কালোবাজারে

শেরপুর নিউজ২৪ডটনেটঃ খোলাবাজারে ৩০টাকা কেজিতে চাল বিক্রিতে সাড়া নেই বগুড়ার শেরপুরে। অথচ ডিলারদের কারসাজিতে অবিক্রিত …

Contact Us