Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে জমি নিয়ে বিরোধে পৃথক হামলায় মহিলা সহ আহত ৭

ধুনটে জমি নিয়ে বিরোধে পৃথক হামলায় মহিলা সহ আহত ৭

DHUNAT-001ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে পৃথক পৃথক হামলায় মহিলা সহ ৭জন আহত হয়েছে। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত মোকছেদ আলী সরকারের ছেলে ইহসান হাজী (৬০), তার স্ত্রী শেফালী খাতুন (৫০), মেয়ে আসমা খাতুন (৩০), একই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী রেহেনা খাতুন (৩৫), তার ছেলে এমরান হোসেন (১৮) ও আশাদুল ইসলামের ছেলে আসিফ (১৬) এবং চৌকিবাড়ী পূর্বপাড়া গ্রামের সেনাউল্লাহ্ স্ত্রী আমেনা বেগম (৪৫)। এসব ঘটনায় শুক্রবার দুপুরে থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, ধেরুয়াহাটি গ্রামের ইহসান হাজীর কোন ছেলে সন্তান না থাকায় তার ভাই মৃত ইব্রাহীম হোসেনের ছেলে মাসুদ রানা দীর্ঘদিন যাবত তার সম্পত্তি দখলের চেষ্টা করে আসছিল। বৃহস্পতিবার সন্ধায় মাসুদ রানা তার চাচা ইহসান হাজীর বসতঘর দখল করতে বাড়ীঘর ও আসবাবপত্র ভাংচুর করতে থাকে। এসময় বাঁধা দিতে গেলে ইহসান হাজী সহ তিন মহিলাকে পিটিয়ে আহত করে ভতিজা মাসুদ রানা ও তার লোকজন। এঘটনায় শুক্রবার ধেরুয়াহাটি গ্রামের মৃত আবু সাইদের ছেলে বাদশা মিয়া বাদী হয়ে মাসুদ রানা সহ ১০জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে থানায় অভিযোগ দায়ের করায় অভিযুক্ত মাসুদ রানা পরবর্তীতে ওই বাড়ীতে আবারও হামলা চালিয়ে বাদশা মিয়ার ছেলে এমরান হোসেন ও আশাদুল ইসলামের ছেলে আসিফকে বেধরক পিটিয়ে আহত করে। পরে তাদেরকেও ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়।
অপরদিকে চৌকিবাড়ী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আমেনা বেগম নামের আরেক মহিলাকে রড দিয়ে পিটিয়ে মাথা ফেটে দিয়েছে একই গ্রামের জামাল শেখের ছেলে নূরুন্নবী হোসেন নামের এক যুবক। এঘটনায় শুক্রবার দুপুরে ওই মহিলার স্বামী সোনাউল্লাহ্ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, পৃথক মারপিটের ঘটনাগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের ৭২ঘন্টা পর মোনছের আলী সরকার নামের ৭৫ বছর বয়সী …

Contact Us