Home / স্থানীয় খবর / বিএনপির জনপ্রিয়তা তলানীতে ঠেকেছে- মোশাররফ হোসেন

বিএনপির জনপ্রিয়তা তলানীতে ঠেকেছে- মোশাররফ হোসেন

16508470_219616221834800_1969711254183958120_nশেরপুর নিউজ ২৪ ডট নেট : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমানে বিএনপির জনপ্রিয়তা তলানীতে ঠেকেছে। তাই তারা নির্বাচনকেও ভয় পাচ্ছে। দলটির সাথে জনসাধারণের কোন সর্ম্পক্ততা নেই।
তিনি বলেন, বর্তমান সরকার প্রতিটি এলাকার উন্নয়নে বদ্ধ পরিকর। সব এলাকার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী নিদের্শ দিয়েছেন। তার নিদের্শনায়ই দেশের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। প্রতিটি ইউনিয়ন পরিষদে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
শুক্রবার বিকাল সাড়ে ৫টায় বগুড়ার শেরপুর শহিদীয়া আলীয়া মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। শেরপুর উপজেলা আ:লীগ সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা আ:লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, বগুড়া-৫ আসনের এমপি আলহাজ্ব হাবিবর রহমান, বগুড়া জেলা আ:লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু, যুগ্ম সম্পাদক রাগিবুল আহসান রিপু, ধুনট উপজেলা আ:লীগের সা: সম্পাদক আব্দুল হাই খোকন, শেরপুর উপজেলা আ:লীগের সা: সম্পাদক আহসান হাবীব আম্বীয়া, শহর আ:লীগের সা: সম্পাদক রেজাউল করিম মজনু।

Check Also

শেরপুরে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) …

Contact Us