Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষন মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ গ্রেফতার ২

ধুনটে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষন মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ গ্রেফতার ২

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে ৬ষ্ঠ শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীকে (১২) ধর্ষনের পর গর্ভপাত ঘটানোর মামলায় এসএসসি পরীক্ষার্থী সহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারাকৃতরা হলো- মহিশুরা গ্রামের সূর্য মন্ডলের ছেলে মহিশুরা ইউএকে উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী শামীম মন্ডল (১৭) ও একই গ্রামের টুনু মিয়ার ছেলে চকডাকাতিয়া কমিউনিটি কিনিকের সিএইচসিপি সেলিম রেজা (৩৭)। রবিবার দুপুরে ধুনট বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। ধর্ষনের শিকার ওই ছাত্রীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।
মামলা ও স্থানীয়সূত্রে জানাযায়, উপজেলার বাঁশপাতা গ্রামের এক ব্যক্তির মেয়ে মহিশুরা দাখিল মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে গত ১৬ সেপ্টেম্বর মহিশুরা গ্রামের তার নানার বাড়ীতে জোড়পূর্বক ধর্ষন করে কথিত মামা শামীম মন্ডল। ধর্ষনের পর বিষয়টি গোপন রাখতে তাকে প্রাণনাশের হুমকি দেয় ওই ধর্ষক। লোকলজ্জার ভয়ে সে এ বিষয়টি গোপন রাখে। কিন্তু একপর্যায়ে ওই ছাত্রী অন্তসত্তা হয়ে পড়ে। পরে বিষয়টি জানাজানি হলে শামীম মন্ডলের পরিবার ওই ছাত্রীকে অবৈধ গর্ভপাত ঘটনানোর জন্য পাশ্ববর্তী চকডাকাতিয়া কমিউনিটি কিনিকে নিয়ে যায়। গত ২৪ জানুয়ারী ওই কমিউনিটি কিনিকের সিএইচসিপি সেলিম রেজার সহযোগিতায় ওই ছাত্রীকে শেরপুরের একটি কিনিকে গর্ভপাত ঘটানো হয়। এঘটনায় শনিবার রাতে ধর্ষিতার চাচা বাদী হয়ে গ্রেফতারকৃত শামীম মন্ডল ও সেলিম রেজাকে আসামী করে ৬জনের বিরুদ্ধে থানায় ধর্ষন মামলা দায়ের করেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, মাদ্রাসা ছাত্রী ধর্ষন ও অবৈধ গর্ভপাত ঘটানোর মামলায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের ৭২ঘন্টা পর মোনছের আলী সরকার নামের ৭৫ বছর বয়সী …

Contact Us