Home / রাজশাহীর খবর / নাটোর / সিংড়া / নাটোরে ট্রাক চাপায় আ.লীগের দুই নেতা নিহত

নাটোরে ট্রাক চাপায় আ.লীগের দুই নেতা নিহত

নাটোরের সিংড়ায় ট্রাকের চাপায় স্থানীয় আওয়ামী লীগের দুই নেতা নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জোড়ব্রীজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন— সিংড়া উপজেলার ৫ নম্বর চামারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেনের ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন বকুল (৪০) এবং বিলদহর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মধু মিয়া (৩৫)।
সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মন্ডল জানান, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে একই মোটরসাইকেলে করে ইটালি ইউনিয়নের রাতাল গ্রামের একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন সাখাওয়াত আলম বকুল ও মাহবুব আলম মধু। পথে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম জোড়ব্রীজ এলাকায় পৌঁছালে বগুড়াগামী একটি দ্রুতগামী মাল বোঝাই ট্রাক তাদের পেছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়।
সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে যান। পরে নিহতদের মরদেহ দেখতে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। সেখানে নিহতদের পরিবারকে শান্তনা দেন এবং গভীর শোক প্রকাশ করেন। পরে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Contact Us