Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে জমি নিয়ে সংঘর্ষে মহিলা সহ আহত ৫ : আটক ১

ধুনটে জমি নিয়ে সংঘর্ষে মহিলা সহ আহত ৫ : আটক ১

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়া ধুনটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ ৫জন আহত হয়েছে। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় পুলিশ আয়নাল হক (৪০) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
স্থানীয়সূত্রে জানাগেছে, বড়বিলা মধ্যপাড়া গ্রামের নহের আলীর পুত্র বিল্লাল হোসেনের সাথে আজাহার আলীর পুত্র আয়নাল হকের দীর্ঘদিন যাবত বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল। এবিষয়ে বুধবার সকালে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে নহের আলীর পুত্র ফজলার হক (৫৫), তার স্ত্রী ছানোয়ারা বেগম (৫০), বিল্লাল হোসেন (৪০), তার স্ত্রী রুপালী আকতার (৩৫) ও তার মেয়ে বিজলী আকতার (১২) গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের মধ্যে দুই জনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও তিন জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
ধুনট থানার এসআই আনোয়ার হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আয়নাল হক নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে এঘটনায় এখনও থানায় অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের ৭২ঘন্টা পর মোনছের আলী সরকার নামের ৭৫ বছর বয়সী …

Contact Us