Home / বগুড়ার খবর / শেরপুরে সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময় সভা

শেরপুরে সাংবাদিকদের সঙ্গে ইউএনও’র মতবিনিময় সভা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সুমন জিহাদী মতবিনিময় সভা করেছেন । বুধবার (১০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় শেরপুর উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন সাংবাদিকরা। এরপর সে সব সমস্যাগুলো সমাধানের আশ^াস দেন ইউএনও সুমন জিহাদী।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দৈনিক সংবাদের প্রতিনিধি ও জ্যেষ্ঠ সাংবাদিক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত বসাক, সাপ্তাহিক বিজয় বাংলার সম্পাদক আকরাম হোসাইন, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক, সাংবাদিক আইয়ুব আলী,আব্দুল ওয়াদুদ, শুভ কুন্ডু, নাহিদ হাসান রবিন, বাঁধন কর্মকার কৃষ্ণ, সৌরভ অধিকারী শুভ, রঞ্জন কুমার দে, জিয়াউদ্দিন লিটন, শাকিল আহম্মেদ, জাহিদ হাসান, তাজুল ইসলাম,আবু রায়হান রানা প্রমুখ।
মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সুমন জিহাদী বলেন উপজেলার মির্জাপুর হাটসহ বিভিন্ন হাটবাজারের সরকারী জায়গা অবৈধ দখলমুক্ত করার ব্যবস্থা গ্রহন করা হবে। শেরপুর পৌর শহরের বিভিন্ন রাস্তা ও মহাসড়কের উভয়পাশের ফুটপাত অবৈধ দখল মুক্ত করার জন্য প্রথমে মাইকিং করা হবে। এতে কাজ নাহলে সওজ’র কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের সাথে নিয়ে অবৈধ দখল উচ্ছেদ করা হবে। মজুমদার ফুড প্রোডাক্ট ও এস আর কেমিক্যাল ইন্ডাষ্ট্রির দুষিত বর্জ্য করতোয়া ও ফুলজোড় নদীতে ফেলায় নদীর মাছসহ জলজপ্রানী ও জলজ উদ্ভিদ বিনষ্ট হওয়া প্রসঙ্গে তিনি বলেন পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে নদীর পানি দুষনমুক্ত করার পদক্ষেপ গ্রহন করবেন। উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের ওয়েবসাইড নিয়মিত আপগ্রেড করা, উপজেলা শিল্পকলা একাডেমী ও উপজেলা ক্রীড়া সংস্থার সকল সমস্যা সমাধানসহ শেরপুর উপজেলার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সমাধানের জন্য তিনি উপস্থিত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

 

Check Also

বগুড়ায় ২০ মিনিটে কোটাবিরোধীদের ছত্রভঙ্গ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া শহরের সাতমাথা এলাকায় প্রায় চার ঘণ্টাব্যাপী তাণ্ডব চালানোর পর ২০ মিনিটে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − one =

Contact Us