সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সোনাক্ষী-জহিরের বিয়েতে মাঝরাতে হাজির ‘ঘটক’!

সোনাক্ষী-জহিরের বিয়েতে মাঝরাতে হাজির ‘ঘটক’!

শেরপুর নিউজ ডেস্ক: এটা ঠিক বলিউডি কায়দার বিয়ে নয়। নিজ বাড়িতে পারিবারিক আবহে দীর্ঘদিনের প্রেমিক জহিরকে বিয়ে করলেন সোনাক্ষী সিনহা।

রবিবার (২৩ জুন) সকালে আইনি বিয়ে। বিকালে বলিউড বন্ধুদের নিয়ে জমিয়ে নাচে গানে সংবর্ধনা অনুষ্ঠান। কাজল, টাবু, সায়রা বানু থেকে রেখা—শত্রুঘ্ন সিনহার মেয়ের বিয়েতে এসেছিলেন বলিউডের একটা বড় অংশ। কিন্তু সবার নজর বা অপেক্ষা ছিল কখন আসবেন ‘দাবাং’ নায়িকা সোনাক্ষীর নায়ক চুলবুল পাণ্ডে।

কথা হচ্ছে সালমান খানকে নিয়ে। তিনি শুধুই সোনাক্ষীর নায়ক তেমনটা নয়, সোনাক্ষী-জহিরের প্রেমের ‘ঘটক’ও বটে! তাই তিনি আসবেন না, তা কি হয়! অবশেষে এলেন, দিন পার করে মধ্যরাতে বিয়ের আসরে।

গত কয়েক মাস ধরে লাগাতার প্রাণনাশের হুমকি পাচ্ছেন অভিনেতা। তাই যেখানেই যাচ্ছেন, নিরাপত্তার বিষয়টি খুঁটিয়ে দেখে নিতে হচ্ছে। এ দিন সোনাক্ষী-জহিরের বিয়ের অনুষ্ঠানে তিনি এলেন কড়া নিরাপত্তার ঘেরাটোপে। পরনে কালো রঙের টাক্সিডো স্যুট, মুখে চেনা গাম্ভীর্য।

সালমানকে দেখেই হাঁকডাক শুরু করেন আলোকচিত্রীরা। কিন্তু বিন্দুমাত্র কর্ণপাত না করেই সোজা এগিয়ে যান তিনি। তবে বেশিক্ষণ থাকেননি সেখানে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে ও সোনাক্ষীর মা-বাবার সঙ্গে কুশল বিনিময় করেই অনুষ্ঠানের আসর থেকে বিদায় নেন সালমান।

এদিন নবদম্পতির সঙ্গে ছোট একটি ভিডিও ‘পোস্ট’ করেন কাজল। সেখানে দেখা যাচ্ছে, সোনাক্ষী ঢোলের তালে তালে নাচতে নাচতে কাছে ডেকে নিচ্ছেন স্বামী জহিরকে। এক কথায় নাচে, গানে পরিপূর্ণ ছিল সোনাক্ষী-জহিরের রিসেপশনের রাত।

Check Also

শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন শাকিবের নায়িকা দর্শনা

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের ক্ষোভের খবর পৌঁছে গেছে বিভিন্ন বিদেশি গণমাধ্যমে। এরই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × five =

Contact Us