সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ২৪ রানের জয়ে সেমিতে ভারত

২৪ রানের জয়ে সেমিতে ভারত

শেরপুর নিউজ ডেস্ক: সেমিফাইনালের আশা ভালোভাবে বাঁচিয়ে রাখতে আজকের ম্যাচে জিততেই হতো অস্ট্রেলিয়াকে। কিন্তু ভারতের বিপক্ষে জিততে পারলো না অসিরা। ২০৬ রানের লক্ষ্য তাড়ায় ৭ উইকেটে ১৮১ রানে থেমে গেছে অস্ট্রেলিয়া। এতে ২৪ রানের জয়ে তৃতীয় দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত। এই হারে আসর থেকে বাদ পড়ার শঙ্কায় পড়ে গেছে অসিরা।

আজ ভোর সাড়ে ৬টার ম্যাচে (বাংলাদেশ সময়) যদি বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তান জিতে যায়, তাহলে নিশ্চিতভাবে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে চলে যাবে আফগানরা। বাদ পড়বে অস্ট্রেলিয়া।

অপরদিকে আশায় বুক বাধতে পারে বাংলাদেশও। কারণ, কাগজে কলমে এখানো নাজমুল হোসেন শান্তর দলের সেমির স্বপ্ন বেঁচে আছে। এ ম্যাচে যদি আফগানদের বড় ব্যবধানে হারাতে বাংলাদেশ, তাহলে তাদেরও সেমিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আর যদি কোনো রকমে আফগানদের হারায় শান্তর দল, তাহলে অস্ট্রেলিয়া চলে যাবে সেমিতে। বাদ পড়বে বাংলাদেশ ও আফগানিস্তান।

ভারতের দেওয়া ২০৬ রানের লক্ষ্য তাড়ায় দুর্দান্ত শুরু করেছিল অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নারের উইকেট দ্রুত হারালেও অধিনায়ক মিচেল মার্শ ও ট্রাভিডে হেডের ব্যাটে ঘুরে দাঁড়ায় অসিরা। ৪৮ বলে ৮১ রানের দুর্দান্ত জুটি করেন তারা।

Check Also

কোনো সংঘাত নয়, আলোচনায় সমাধান হোক: তামিম

শেরপুর নিউজ ডেস্ক: চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়ে অবশেষে মুখ খুলেছেন ক্রিকেটার তামিম ইকবাল। দেশসেরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 20 =

Contact Us