Home / রাজনীতি / জনগণের মধ্যে ঈদের আনন্দ নেই : মির্জা আব্বাস

জনগণের মধ্যে ঈদের আনন্দ নেই : মির্জা আব্বাস

 

শেরপুর ডেস্ক: জনগণের মধ্যে ঈদের আনন্দ নেই। তার ভাষায়, ঈদ বলতে যা বোঝায়, সেই আনন্দের ঈদ গত দেড় যুগ ধরেই তাদের হয় না। সোমবার (১৭ জুন) ঈদের নামাজ শেষে বেলা সাড়ে ১১টায় শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবর জিয়ারতে গিয়ে সাংবাদিকদের সামনে কথা বলছিলেন মির্জা আব্বাস।

তিনি বলেন, ‘আজকে ঈদুল আজহা পালিত হচ্ছে, এখন থেকে ১৫ বছর আগে যদি আমরা ফিরে যাই অর্থাৎ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সরকারের সময় যদি আমরা ফিরে যাইৃ তারও একটু আগে যদি ফিরে যাই- আজকের যে ঈদ, আজকের ঈদের যে আনন্দ জনগণে মধ্যে নেই। ঈদ আবরী শব্দৃ এর বাংলা অর্থ হলো খুশি। এই খুশি এটাকে যে উপভোগ করা এর মনমানসিকতা এটা কিন্তু বাংলাদেশের মানুষের মধ্যে নেই।’

সকলের বেদনা-ক্লিষ্ট মুখ, বেদনা-বিধুর চেহারাৃ অনেক কষ্ট করে তারা কোরবানি দিচ্ছে। আমার বাড়ির (শাহজাহানপুর) পাশে কোরবানির পশুর হাট ছিল। দেখলাম বেশ কিছু বেপারী তাদের গরু বিক্রি করতে পারেনি। অর্থাৎ টাকার অভাব লক্ষ্য করা গেছে।

মির্জা আব্বাস বলেন, ‘বাংলাদেশের আজকে যে কষ্ট এটা অবৈধ সরকারের জন্য, জনগণের আজকে যে কষ্ট এটা একটা অনৈতিক, বিনাভোটের সরকারের জন্য। যদি নির্বাচিত সরকার থাকতো তাহলে জনগণের এই কষ্ট হতো না। এটা প্রমাণিত ৃ.যখন নির্বাচিত সরকার ছিলো তখন কি অবস্থা ছিল আর আজকের কি অবস্থা।

মহানগর উত্তরের নেতা আমিনুল হক, যুব দলের সাবেক সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্র দল সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, জাসাসের সাধারণ সম্পাদক জাকির হোসেন রোকনসহ কয়েকটি অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও ঈদের দিন তাদের প্রয়াত নেতার কবরে শ্রদ্ধা নিবেদন করে।

Check Also

নেতা-কর্মীদের সর্তক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা সংস্কার আন্দোলন নিয়ে দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + 16 =

Contact Us