সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / কোটি টাকার ঋণের বোঝা নায়লা নাঈমের

কোটি টাকার ঋণের বোঝা নায়লা নাঈমের

শেরপুর নিউজ ডেস্ক: এবারের ঈদে কোরবানি দিচ্ছেন না এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন তিনি।

প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে তার ঘটে যাওয়া আলাপচারিতাও সেই স্ট্যাটাসে উল্লেখ করেছেন এই সুন্দরী। রোববার (১৬ জুন) এক ফেসবুক স্ট্যাটাসে নায়লা লিখেছেন, পাশের বাসার আঙ্কেল পান চিবাতে চিবাতে লাল দাঁত বের করে জিজ্ঞাসা করলেন ‘মা গরু কিনছ?’ আমি হালকা হাসি মুখে বললাম, ‘না আঙ্কেল কিনি নাই।’ আংকেলের পাল্টা প্রশ্ন, ‘কী বলো তোমরা এত বড়লোক মানুষ গরু কিনো নাই?’ আমি একই টোনে আঙ্কেলকে উত্তর দিলাম, ‘আঙ্কেল বাংলাদেশের একটা নামি ব্যাংক থেকে আমার নামে দেড় কোটি টাকা লোন নেওয়া। ঋণগ্রস্ত অবস্থায় আমি যেমন অডি গাড়িও কিনি নাই আঙ্কেল… তেমনি আমার জন্য কোরবানি ও মনে হয় জায়েজ না!’ চোখ কুচকে আচ্ছা আচ্ছা বলতে বলতে আঙ্কেল প্রস্থান করছিলেন! বিরক্ত হলাম নামাজের মতো ফরজ কাজের সময় আমি প্রায়ই দেখেছি তাকে দাঁড়িয়ে রাস্তার মধ্যে বিড়ি সিগারেট খাইতে। সে আসছে আমার কোরবানির খোঁজ নিতে! ঋণগ্রস্ত অবস্থায় শো অফের কোরবানি আমার দরকার নাই। যতটুকু পারব ফরজ কাজগুলো গুছিয়ে করার চেষ্টা করব। আপনার জন্য যদি কোরবানি জায়েজ হয় আপনি কোরবানি দিন। আমি কারও ধর্মানুভূতিতে আঘাত দিচ্ছি না।

২০১৩ সালের শেষ দিকে ফেসবুকে খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় আসেন নায়লা নাঈম। ২০১৪ সালের ফুটবল বিশ্বকাপের সময় তার ছবি আরও বেশি ভাইরাল হয়। পরে তাকে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে অভিনয় করতে দেখা যায়। এ ছাড়া আইটেম গানেও পারফরম করেছিলেন। নায়লা একজন দন্ত চিকিৎসক। আপাতত সেসব নিয়েই ব্যস্ততা তার।

Check Also

শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন শাকিবের নায়িকা দর্শনা

শেরপুর নিউজ ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের ক্ষোভের খবর পৌঁছে গেছে বিভিন্ন বিদেশি গণমাধ্যমে। এরই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + five =

Contact Us