সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় ঈদের ছুটি বাতিল দুই শতাধিক পুলিশ সদস্যের

বগুড়ায় ঈদের ছুটি বাতিল দুই শতাধিক পুলিশ সদস্যের

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় এবারের ঈদ যাত্রা নিরাপদ করতে এবং নিরাপত্তা বৃদ্ধিতে দুই শতাধিক পুলিশ সদস্যদের ছুটি বাতিল করা হয়েছে। একই সাথে বাড়ানো হয়েছে রাত্রীকালীন রণ পাহারা। যাদের ছুটি বাতিল করা হয়েছে তারা অতিরিক্ত দায়িত্ব পালন করছেন।

শনিবার (১৫ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী।

পুলিশ সুপার বলেন, ‘ ঈদ পালন করতে রাস্তায় ঘরমুখী মানুষদের চাপ বেড়েছে। এই ঈদকে ঘিরে অজ্ঞান পার্টি, মলম পার্টিসহ প্রতারক চক্র সক্রিয় হয়ে ওঠে। যাত্রীদের নিরাপদে গন্তব্যে পৌঁছানোর লক্ষ্যে বগুড়ার বিভিন্ন পয়েন্টে পুলিশী নিরাপত্তা বাড়ানো হয়েছে। বগুড়ার চান্দাইকোনা, ফুড ভিলেজ, মির্জাপুর, ধুনট মোড়, নয়মাইল, বনানী মোড়, শাকপালা, শজিমেক হাসপাতালের সামনে, তিনমাথা, চারমাথা, মাটিডালী, মোকামতলা ও নন্দীগ্রাম এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনা বাড়ানো একই সাথে রাতে রণপাহারা জোরদার করা হয়েছে। পুলিশ সদস্যরা শিফট অনুযায়ী দিন-রাত ডিউটি পালন করে যাচ্ছেন। এছাড়া আঞ্চলিক সড়কগুলোতেও বাড়ানো হয়েছে নজরদারি।’

তিনি আরও বলেন, ‘যারা অবৈধভাবে ট্রাকে এবং বাসের ছাদে যাতায়াতের চেষ্টা করছেন তাদেরকে নামিয়ে মালিক সমিতির সহযোগিতায় বিভিন্ন বাসে নিরাপদে তাদের গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ঈদের আনন্দ পরিবারের সাথে কাটাতে আমরা কাউকে মৃত্যুঝুঁকি নিতে দিবো না।’

যানজটের বিষয়ে জিজ্ঞাসা করলে পুলিশ সুপার সুদীপ বলেন, আপাতত বগুড়ার মধ্যে কোন যানজট নেই। তবে টাঙ্গাইলে যে যানজট আছে সেটার প্রভাব বগুড়ার মধ্যে পড়তে পারে। এটা সামাল দিতে পুলিশ সদস্যরা সতর্ক রয়েছে।

দুপুরে ঈদযাত্রায় মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট পরিদর্শন করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়ায় উল্টো রথে ছিল না সেই চূড়া, কালো ব্যাজ ধারণ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ভক্তদের কালো ধারণের মধ্য দিয়ে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে৷ যে চূড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =

Contact Us