Home / বিনোদন / শর্তে রাজি না হওয়ায় অভিনেত্রীকে গুলি করে হত্যা

শর্তে রাজি না হওয়ায় অভিনেত্রীকে গুলি করে হত্যা

 

শেরপুর নিউজ ডেস্ক: শর্তে রাজি না হওয়ায় পাকিস্তানের পশতু ভাষার টিভি নাটকের এক অভিনেত্রীকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। এতে শোকের ছায়া নেমেছে দেশটির শোবিজ অঙ্গনে। নিহতের নাম খুশবু খান।

পাকিস্তান সংবাদমাধ্যম সামা নিউজের খবরে বলা হয়েছে, সোমবার নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের মাঠ থেকে অভিনেত্রী খুশবু ও স্টেজ শো শিল্পীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত দুই ব্যক্তির বিরুদ্ধে অভিনেত্রীর ভাই একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে ওই দুই সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজকে আটক করেছে পুলিশ।

পুলিশের ধারণা, অভিনেত্রী খুশবু যে অনুষ্ঠানে গিয়েছিলেন, সেখানেই উপস্থিত ছিল ওই সন্দেহভাজন ব্যক্তিরা। যদিও তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ ফেলে রেখেছিল ফসলের খেতে। এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে। এদিকে অভিনেত্রীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অভিনেত্রীর ভাইয়ের অভিযোগ, সন্দেহভাজন ব্যক্তিরা শুধু তাদের আয়োজিত অনুষ্ঠানেই খুশবু খানকে কাজে নিতে বাধ্য করার চেষ্টা করছিল। এমনকি অভিনেত্রীকে ইন্ডাস্ট্রিও ছেড়ে দিতে বলেছিল। কিন্তু তাতে রাজি হননি খুশবু। তাদের শর্তে রাজি না হওয়ায় অভিযুক্ত ব্যক্তিদের একটি পার্টিতে যেতে খুশবুকে জোর করা হয়। সেখানে নিয়ে পরিকল্পনামাফিক অভিনেত্রীকে হত্যা করা হয়।

উল্লেখ্য, পাকিস্তানের টেলিপর্দা, সিনেমা এবং নাট্যমঞ্চের বড় তারকা খুশবু খান। মূলত, পশতু ভাষার নাটকে অভিনয়ের জন্য তিনি আলাদা করে জনপ্রিয়।

Check Also

কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতিবছর ঈদ উদ্‌যাপনের ধর্মীয় বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − two =

Contact Us