Home / বগুড়ার খবর / বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোরের মৃত্য

বগুড়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোরের মৃত্য

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ট্রাকের সাথে মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম তারেকুল ইসলাম তারেক। সে এবার এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে। সে দুপচাঁচিয়া উপজেলার সদর ইউনিয়নের আনছার আলীর ছেলে। এ ঘটনায় তারেকের সাথে মোটরসাইকেলে থাকা তার বন্ধু নাহিদ গুরুতর আহত হয়ে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন। এসব তথ্য নিশ্চিত করেছেন দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার।

পুলিশের এই কর্মকর্তা জানান, সকালে তারাজুন এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে আফতাবনগর এলাকায় যাওয়ার জন্য রওনা হয় তারেক ও নাহিদ। তারেক মোটরসাইকেল চালাচ্ছিল। পথিমধ্যে চৌমুহনী বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল সান্তাহার থেকে বগুড়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় তারেক ও নাহিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে বেলা সাড়ে তিনটার দিকে তারেকের মৃত্যু হয়৷ এছাড়া নাহিদ টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাক জব্দ করা হলেও পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷

Check Also

আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আদরী বেগম (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 3 =

Contact Us